whatsapp channel

Megha Daw: মিলল না নায়িকার চরিত্র, এক বছর পর কোন সিরিয়ালে ফিরলেন ‘পিলু’ মেঘা!

প্রতিটি চ্যানেলে একের পর এক সিরিয়াল (Television Serial) আসে, আবার চলে যায়। শুরু হয় নতুন ধারাবাহিক। এই চক্র চলতেই থাকে আপন নিয়মে। তবে এর মধ্যেও কিছু কিছু গল্প দর্শকদের মন…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

প্রতিটি চ্যানেলে একের পর এক সিরিয়াল (Television Serial) আসে, আবার চলে যায়। শুরু হয় নতুন ধারাবাহিক। এই চক্র চলতেই থাকে আপন নিয়মে। তবে এর মধ্যেও কিছু কিছু গল্প দর্শকদের মন ছুঁয়ে যায়, রেশ থেকে যায় বহুদিন। এমনি একটি সিরিয়াল ‘পিলু’ (Pilu)। জি বাংলার পর্দায় প্রায় দু বছর আগে শুরু হয়েছিল সিরিয়ালটি। শেষ হয়েছে তাও এক বছরের বেশি সময় হয়ে গিয়েছে। সঙ্গীতকে কেন্দ্র করে বোনা সিরিয়ালের গল্পটি বেশ মনে ধরেছিল দর্শকদের। এই ধারাবাহিকের হাত ধরেই অভিনয় জগতে পা রেখেছিলেন মেঘা দাঁ (Megha Daw)।

Advertisements

ডান্স বাংলা ডান্সের ফাইনালিস্ট মেঘা ‘পিলু’ হয়ে খুব তাড়াতাড়িই দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। তবে বছর ঘোরার আগেই ইতি টানা হয়েছিল পিলুর গল্পে। তারপর থেকে আর কোনো সিরিয়ালে দেখা যায়নি মেঘাকে। জানা গিয়েছিল, আবারও নিজের পড়াশোনায় মন দিয়েছেন তিনি। নতুন প্রোজেক্টের কথাও কিছু জানাননি মেঘা। তাই হঠাৎ করেই তাঁকে ফের সিরিয়ালে দেখে চমকে গিয়েছেন দর্শকরা।

Advertisements

Megha Daw: মিলল না নায়িকার চরিত্র, এক বছর পর কোন সিরিয়ালে ফিরলেন 'পিলু' মেঘা!

Advertisements

হ্যাঁ, আবারো সিরিয়ালে ফিরেছেন মেঘা। তবে কোনো মুখ্য চরিত্রে নয়। এবার পার্শ্ব চরিত্র হয়ে নতুন প্রোজেক্টে পা রেখেছেন তিনি। স্টার জলসায় সদ্য শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘কথা’। এখানে নায়ক নায়িকার ভূমিকায় রয়েছেন সাহেব ভট্টাচার্য এবং সুস্মিতা দে। এই সিরিয়ালেই মাণ্ডবী ওরফে ম্যান্ডির ভূমিকায় দেখা যাচ্ছে মেঘাকে। পিলুর থেকে একেবারেই ভিন্ন এই চরিত্র। পিলু সিরিয়ালে সর্বক্ষণ শাড়ি পরে দেখা যেত তাঁকে। গ্রামের এক সাদাসিধে প্রাণচঞ্চল মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন মেঘা। আর ম্যান্ডি শহরের কেতাদুরস্ত আধুনিক মেয়ে। তার বেশভূষাও তেমনি আধুনিক।

Advertisements

কিন্তু নতুন রূপে মেঘাকে পেয়েও খুশি নয় দর্শকদের একাংশ। আসলে অনেকের কাছেই তিনি এখনো পিলু হয়েই রয়ে গিয়েছেন। উপরন্তু নায়িকা হয়ে কেরিয়ার শুরু করার পর পার্শ্ব চরিত্রে তাঁকে দেখে ক্ষুব্ধ অনেকেই। কমেন্টে ক্ষোভ উগরে দিয়েছেন মেঘার অনুরাগীরা। কেউ কেউ লিখেছেন, পার্শ্ব চরিত্রে নয়, বরং কথার ভূমিকাতেই অভিনয় করা উচিত ছিল মেঘার। তবে এমন সিদ্ধান্ত তিনি কেন নিলেন তা এখনো খোলসা করেননি অভিনেত্রী।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই