BollywoodHoop Plus

Raj Kundra: নীলছবির সঙ্গে যুক্ত নই: রাজ কুন্দ্রা

বর্তমানে রাজ কুন্দ্রা (Raj Kundra)-কে বাইরে বেরোলেই একটি কালো রঙের মাস্ক পরতে দেখা যায়। মাস্কটি পরার ফলে তাঁর মুখের কোনো অংশ দেখা যায় না। তবে দিব্যি সেই মাস্ক পরে ঘুরে বেড়াচ্ছেন রাজ। এমনকি ‘বিগ বস’-এর ঘরেও আসতে চেয়েছিলেন তিনি। কিন্তু তা সম্ভব হয়নি। রাজ বলেছিলেন, সাধারণ মানুষের সত্যিটা জানা দরকার। তবে রাজের উদ্দেশ্য সফল করতে দেননি বিগ বস। এবার রাজ বলছেন, তিনি মিডিয়ার ব্যবহারে অত্যন্ত দুঃখ পেয়েছেন কারণ কোনো পর্ণোগ্রাফি বানাননি তিনি।

মঙ্গলবার একটি টুইট করেছেন রাজ। তাতে তিনি লিখেছেন ‘আস্ক মি এনিথিং’। টুইটের প্রত্যুত্তরে রিটুইট করে এক টুইটার ব্যবহারকারী জিজ্ঞাসা করেন, রাজ তাঁর মুখের মাস্ক কবে খুলবেন! এমনকি তিনি নিজেকে রাজের অনুগামী বলে পরিচয় দেন। রাজ বলেন, তিনি ওই মাস্কটি বন্ধু বা ভক্তদের জন্য পরেন না। এটি শুধুমাত্র মিডিয়ার জন্য পরেন। পাপারাৎজিরা তাঁকে এবার থেকে এভাবেই দেখতে পাবেন বলে জানান রাজ। তাঁর মতে, আম জনতার জন্য মাস্ক পরেন না তিনি। কিন্তু রাজ চান না, মিডিয়া তাঁর কোনো ছবি পাক। কারণ মিডিয়া তাঁর উপর যে ট্রায়াল চালিয়েছে, তাতে তিনি আঘাত পেয়েছেন। মিডিয়া কখনও আইনের উর্ধ্বে নয় বলে মনে করেন রাজ।

অপর একজন অনুগামী রাজকে প্রশ্ন করেন, তিনি কিভাবে এই ফাঁদে জড়ালেন! তিনি আশঙ্কা প্রকাশ করে লেখেন, কেউ কি তাঁর কাছেও টাকা চেয়েছিল যেভাবে আরিয়ান খান (Aryan Khan)-কে ফাঁদে ফেলে শাহরুখ খান (Shahrukh Khan)-এর কাছে টাকা চাওয়া হয়েছিল! রাজ লেখেন, খুব শীঘ্রই সব ঘটনা সামনে আসবে। তিনি পর্ণোগ্রাফি জাতীয় কিছুতে অংশগ্রহণ বা প্রযোজনা করেননি বলে দাবি করেন রাজ।

অথচ শিল্পা শেঠি (Shilpa Shetty) কিন্তু বলেছিলেন, রাজ এরোটিকা বানাতেন। এটি প্রায় পর্ণের সামিল। তাহলে ধরে নেওয়া যায়, রাজ মিথ্যাচার করছেন। গত বছর পর্ণোগ্রাফি তৈরির অভিযোগে রাজকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। প্রায় দুই মাস জেলে থাকার পর জামিনে মুক্ত রয়েছেন রাজ।

whatsapp logo