whatsapp channel

এবার আর সৌন্দর্যে নয়, সোশ্যাল মিডিয়ায় নতুন রূপে ভাইরাল জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী

টেলি ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী'র ধারাবাহিক দিয়ে মিষ্টি মেয়েটির পথ শুরু হয়ে। সেই মিষ্টি মেয়ে আর কেউ নয় তিনি হলেন ঋতাভরী চক্রবর্তী। তারপর অভিনেত্রী নানা ভিডিয়ো পোস্ট আর গানের ভিডিয়ো…

Avatar

HoopHaap Digital Media

টেলি ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’র ধারাবাহিক দিয়ে মিষ্টি মেয়েটির পথ শুরু হয়ে। সেই মিষ্টি মেয়ে আর কেউ নয় তিনি হলেন ঋতাভরী চক্রবর্তী। তারপর অভিনেত্রী নানা ভিডিয়ো পোস্ট আর গানের ভিডিয়ো শ্যুটিং দিয়ে আজ নেটদুনিয়ার হটকেক। আর নিজের স্বাস্থ্য নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। একদিকে শরীরচর্চা আর অন্যদিকে কড়া ডায়েটিং -এ নিজেকে ফিট আর ফাইন করে রেখেছেন সর্বদা।

সম্প্রতি টলিউডেও অভিষেক করে ফেলেছেন। প্রথমে জিতের বিপরীতে ‘শেষ থেকে শুরু’ সিনেমাতে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেত্রী। তারপর তাঁর দ্বিতীয় সিনেমা ‘ব্রহ্মা জানে গোপন কম্মটি’ করোনা আবহের পর ৫০শতাংশ সিটিং নিয়ে আবার প্রেক্ষাগৃহে চলচ্চিত্র টি মুক্তি পায়। আবারো এই সিনেমাটি রমরমিয়ে চলছে। বর্তমানে অঙ্কুশের সাথে জুটি বেঁধে এফ.আয়ার ছবিতে অভিনয় করছেন।এখানেই অভিনেত্রী থেমে নেই। নানান কাজে নিজেকে এগিয়ে নিয়ে গেলেন অভিনেত্রী।

টলিউডের স্টাইল আর ফ্যাশন সেন্স বললেই মাথায় আসে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ঋতাভরী সবসময়ই নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে সক্রিয় থাকেন। এবার নতুন ফটোশুটেও বাজিমাত করলেন নায়িকা। কখনো বোল্ড অবতারে তো আবার কখনো শাড়ি পড়ে লাস্যময়ী রুপে মুগ্ধ করে দিয়েছেন নেট দুনিয়া। আবার এই ট্যালেন্টড অভিনেত্রী ইতি মধ্যে বলিউডে হাত পাকিয়ে ফেলেছেন। বলিউডে অনুষ্কা শর্মার সাথে ‘পরী’ সিনেমাতে অভিনয় করে হাত পাকিয়ে নিয়েছেন। আয়ুষ্মান খুরানার সাথে ‘ওরে মন’ গানে ও অভিনয় করেছেন ঋতাভরী।

এবার নতুন ইনিংসে হাত পাকানো শুরু করছেন এই নায়িকা। না না প্রেম টেম কিছুনা। এবার তিনি অভিনউ,নাচ,মডেলিং এর পর গান গাওয়া শুরু করছেন। ‘ওরে মন’-এর পর নতুন মিউজিক ভিডিয়ো নিয়ে হাজির হচ্ছেন এই বঙ্গ ললনা। শুধু গান গাইবেননা গান ও লিখছেন এই নায়িকা। হিন্দি এবং বাংলা দুই ভাষাতে তৈরি হয়েছে এই গান। ইতিমধ্যেই গানের মিউজিক ভিডিয়োর শ্যুটিংও সেরে ফেলেছেন অভিনেত্রী।  ‘রঙ্গি সারি গুলাবি’ গানের কিছু অংশ নিজের লেখা গানের মধ্যে লিখেছেন তিনি। তাঁর সাথে গলা মিলিয়েছেন বলিউডের জনপ্রিয় শিল্পী স্বানন্দ কিরকিরে। অভিনেত্রীর সঙ্গে এই গানের মিউজিক ভিডিয়োয় দেখা মিলবে পাভেল গুলাটি। বাংলায় প্রথম কাজ করছেন পাভেল। ‘থাপ্পর’ ছবিতে তাপসী পান্নুর বিপরীতে এই অভিনেতা কাজ করেছেন। এই প্রথম পাভেল বাংলায় প্রথম কাজ করা নিয়ে অভিনেতা খুব আনন্দিত। শ্যুট করতে কলকাতায় এসেছিলেন মাত্র একদিনের জন্য, তাই বাংলাকে খুব কাছ থেকে জানা হল না, আফসোস করলেন অভিনেতা। ঋতাভরী এই নতুন গুন দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media