BollywoodHoop Plus

টাইগার-বরুণদের সঙ্গে পাল্লা দিতে হবে, ‘রাধে’ সিনেমার ব্যর্থতায় প্রতিক্রিয়া সলমানের

ঈদের দিনে মুক্তি পেয়েছিল সলমান (salman khan) ও তাঁর অনুরাগীদের বহু প্রতীক্ষিত ফিল্ম ‘রাধে’। ‘রাধে’ নিয়ে সবার যা প্রত‍্যাশা ছিল, তা পুরোটাই চলে গেছে বিশ বাঁও জলে। অথচ ‘রাধে’-র চিত্রনাট্য নিয়ে পরীক্ষা করার অনেক সুযোগ ছিল। কিন্তু নির্মাতারা সেদিকে নজর দেননি। ‘তেরে নাম’-এর বহু বছর পরে সলমান-ম‍্যাজিক আরও একবার ব্যর্থ হল।

সলমান সংবাদমাধ্যমে এই বিষয়ে সাক্ষাৎকার দিতে গিয়ে সরাসরি বলেছেন, তিনি 14-15 বছর বয়স থেকে 55-56 বছর বয়স অবধি একই কাজ করে যাচ্ছেন। কিন্তু এখন বলিউডে সলমানের ধাঁচে তৈরী হওয়া পুরুষদের নতুন প্রজন্ম এসে গেছেন। সলমানকে কম্পিটিশন দিতে তৈরী বরুণ ধাওয়ান (varun Dhawan), টাইগার শ্রফ (tiger shroff), রণবীর সিং (Ranveer singh), আয়ুষ শর্মা (Ayush sharma)-রা। ফলে সলমান স্বীকার করেছেন নিজেকে বদলাতে তাঁকে অনেক পরিশ্রম করতে হবে।

সলমান বরাবর হার্ডওয়ার্কিং। মাত্র সতেরো বছর বয়সের লিমকার অ্যাডের সলমানের সঙ্গে আজকের সলমানের আকাশ-পাতাল তফাৎ। সলমানের স্টাইল কোশেন্টেও এসেছে রীতিমত পরিবর্তন। তিনি বলেছেন, ঘুরে দাঁড়াতে আরও বেশি ঘাম ঝরাবেন তিনি।

কিন্তু ‘রাধে’ ফ্লপ করতেই নেটদুনিয়া ভরে গেছে অসংখ্য ট্রোল ও মিমে। যদিও এই বিষয়ে সলমান কোনো প্রতিক্রিয়া জানাননি। আইএমডিবি রেটিংয়ে সদ্য মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘রাধে’-র রেটিং মাত্র 1.7। আপাতত সলমানকে পরিবর্তিত চেহারায় দেখার জন্য অপেক্ষারত অনুরাগীরা।

whatsapp logo