Hoop PlusTollywood

মা হওয়ার পর মেদ ঝরানোর‌ গোপন টিপস শেয়ার করলেন অভিনেত্রী কোয়েল মল্লিক

গত বছর করোনা মরশুমে ৫ই মে প্রথম মা হয়েছেন টলিপাড়ার মিষ্টি মেয়ে ও অভিনেত্রী কোয়েল মল্লিক। মেয়ে স্ত্রীর পর এক ছেলের মা এখন টলিউডের বাবলি নায়িকা। আর সেই সুখবরের সারা টলি ইন্ড্রাস্টি আনন্দে আটখানা। কিন্তু মা হওয়ার কিছুদিনের মধ্যে অভিনেত্রী কোভিড-১৯ -এ আক্রান্ত হয়েছিলেন। শুধু একা কোয়েল কোভিড পজিটিভ ছিলেননা পাশাপাশি স্বামী সহ তার গোটা পরিবার করোনার স্বীকার হন।  নিজেই নিজের আক্রান্তের কথা টুইটারে সেই খবর জানিয়েছিলেন অভিনেত্রী। কোয়েল মল্লিক, নিসপাল, রঞ্জিত মল্লিক, দীপা মল্লিক সকলেই হোম কোয়ারেন্টাইনে ছিলেন। করোনা থেকে মুক্তি হওয়ার পর ছেলেকে নিয়ে সময় কাটাচ্ছিলেন অভিনেত্রী। কঠিন পরিস্থিতিতে ভেঙে পড়েননি বরং কিছুদিন বিরতি নিয়ে আনলক পর্বে নিজের চেনা রুটিনে ফিরেছিলেন টলি অভিনেত্রী কোয়েল মল্লিক।

গত বছর অক্টোবর মাসে ছিল বাঙালির সেরা পুজো দুর্গোৎসব। এই করোনা আবহে বাড়ির সদস্যদের নিয়ে মল্লিক বাড়িতে হয়েছিল দুর্গাপুজো। এই কিন্তু বিভিন্ন ঘটনায় নাম ঠিক করা হয়নি। তাই তো দুর্গাপুজোর মহাষ্টমী তিথিতে ছেলের নাম প্রকাশ্যে আনলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। তিনি সপরিবারে ছবি দিয়ে সাথে ক্যাপশানে ছেলের নামকরণ করলেন। নাম দিলেন কবীর। আর এরপর সেলেব থেকে শুরু করে কোয়েলের অনুরাগী সকলেরই কবীর নাম খুব পছন্দের হয়। আর কবীরের মিষ্টতায় বেশ জনপ্রিয় হয় এই একরত্তি।

দীর্ঘ ১ বছরেরও বেশি বিরতি কাটিয়ে এখন কাজে ব্যস্ত নায়িকা। কিন্তু এর মাঝে ছেলেকে সময় দিতে ভোলেননি। দুর্গপুজোতে করোনা মরশুমে অভিনেত্রীর মা হওয়ার পর প্রথম ছবি ‘রক্তরহস্য’ সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এই সিনেমার শুটিং অভিনেত্রী প্রেগনেন্সির আগেই শুট করেছিলেন। এই সিনেমায় স্বর্ণজার চরিত্রে দেখা গিয়েছিল কোয়েল মল্লিক। নিজের হারানো সন্তানকে কিভাবে খুঁজে পান তার ওপর এই সিনেমা তৈরী করা হয়। এই সিনেমার জন্য বেশ প্রশংসিত হন কোয়েল মল্লিক ও ছবির পুরো টিম।

করোনা বিদায় না নিলেও নিউ নর্মাল লাইফে ফিরেই শরীরচর্চায় মন দিয়েছিলেন অভিনেত্রী। মা হওয়াতে সামান্য হলেও মেদ হয়েছিল অভিনেত্রীর। এ পুজোর আগেই শরীরচর্চা করে শরীরের সব মেদ ঝড়িয়ে ফেলেছেন অভিনেত্রী। অভিনেত্রী অভিনয় আর ছেলেকে ও পরিবারের সাথে সময় কাটানোর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। এবার নিজের ‘ওয়ার্ক আউট সেশন’-এর ১ মিনিট ৫৮ সেকেন্ডের একটি ছোট ভিডিও পোস্ট করেছেন কোয়েল। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি বিদেশি গানের সঙ্গে জুম্বা ডান্স করছেন তিনি। গানের তালে নাচের সঙ্গেই অভিনেত্রীর মুখে দেখা যাচ্ছে নানা এক্সপ্রেশান। এই ভিডিয়োতে অভিনেত্রীর চনমনে অবতার দেখে মুগ্ধ নেটবাসী। মাত্র কয়েক ঘন্টার মধ্যে ভাইরাল এই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo