Hoop PlusTollywood

Subhashree Ganguly: জীবনে প্রচুর ভুল করেছি, শুধরাতে চাইনা: শুভশ্রী গঙ্গোপাধ্যায়

খুব অল্প বয়সে নামজাদা নায়িকা হওয়ার স্বপ্ন বুকে নিয়ে ছোট শহর বর্ধমান থেকে স্বপ্নের শহর কলকাতায় পা রেখেছিলেন তিনি। ‘পিতৃভূমি’ ছবি থেকেই শুরু টলি পাড়ায় যাতায়াত। সময়ে সময়ে ‘হার্টথ্রব’ থেকে হয়ে উঠেছেন সবথেকে বেশি পারিশ্রমিক নেওয়া বাংলা অভিনেত্রী। কথা হচ্ছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly)। বর্তমানে তিনি টলিউডের বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তীর ঘরণী। কমার্শিয়াল ছবির নায়িকা থেকে তিনি এখন ‘পরিণীতা’। বাণিজ্যিক ছবির নায়িকা থেকে নানা গবেষণামূলক চরিত্রে অভিনয় করে তিনি মন জয় করেছেন দর্শকদের। তবে শুধু অভিনয় নয়, স্বামী ছেলেকে নিয়ে চুটিয়ে সংসারও করেছেন অভিনেত্রী। রাজ-শুভশ্রীর দাম্পত্য ইতিমধ্যে বহুল প্রচারিত।

বরাবর তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহল থাকে ভক্তদের মনে। তারা কি খান, কি পরেন, কিভাবে জীবনযাপন করেন, তাদের পছন্দের বিষয় কি- এসব প্রশ্নে প্রায়ই মশগুল হন ভক্তরা। তবে এবার ভক্তদের এরকম কিছু প্রশ্ন নিজেই অকপটে দিয়ে দিলেন রাজ-ঘরণী। জি-বাংলার ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ থেকেই ব্যক্তিগত জীবনের এসব প্রশ্নের উত্তর দেন অভিনেত্রী। প্রিয় নর্তকী থেকে প্রিয় অভিনেতা এমনকি নিজের জীবনের কিছু অজানা কথা বলে দেন অভিনেত্রী।

অভিনেত্রী জানান যে তার সবথেকে প্রিয় নৃত্যশিল্পী হলেন শ্রীদেবী এবং মাধুরী দীক্ষিত। এছাড়াও অভিনেত্রী তার প্রিয় নায়কের বিষয়ে বলতে গিয়ে শাহরুখ খানের নাম নেন। এছাড়াও জীবনের ভুল প্রসঙ্গে বলেন, “জীবনে প্রচুর ভুল করেছি। আমি মনে করি জীবনে ভুল করাটা খুবই গুরুত্বপূর্ণ। তবে সেসব ভুল নিয়ে কোনো হতাশা নেই। কারণ এইসব ভুল থেকে অনেক শিখেছি আমি। শুধরাতে কিছু চাইনা। অতীত অতীতই হয়।” এছাড়াও নিজের প্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেন, “আমি একজন নারী, আমি একজন মা”।

প্রসঙ্গত, সম্প্রতি এক বৃদ্ধার চরিত্রে অভিনেত্রীকে দেখা গেছে ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ছবিতে। তার এই লুক দেখে অবাক হয়েছেন ভক্তরা। তবে অভিনয়ের পাশাপাশি তিনি শুরু করেছেন প্রযোজনার কাজও। রাজ চক্রবর্তী পরিচালিত আগামী ছবি ‘প্রলয়-২’-তে প্রযোজনার দায়িত্বে থাকছেন শুভশ্রী।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা