whatsapp channel

ছেলের মৃত্যুতেই সব শেষ! হৃদরোগে আক্রান্ত হলেন প্রয়াত অভিনেতা সুশান্তের বাবা

চলতি বছরের গত জুন মাসের ১৪ তারিখেই মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাটে অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত আত্মঘাতী হন। তাঁর বাড়ি থেকেই ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল। আজ অক্টোবরে চার মাস হয়ে গেল…

Avatar

HoopHaap Digital Media

চলতি বছরের গত জুন মাসের ১৪ তারিখেই মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাটে অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত আত্মঘাতী হন। তাঁর বাড়ি থেকেই ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল। আজ অক্টোবরে চার মাস হয়ে গেল অভিনেতা আর নেই। তাঁর মৃত্যু তদন্ত নিয়ে এখন এক নতুন সিনেমার সাথে তুলনা করা হয়। এই মৃত্যুর জোট খুলতে গিয়েও খুলছেনা। এই তদন্তকে ঘিরে সামনে এসেছে অনেক না জানা তথ্য। বলিউডে নাকি আছে নেপোটিজম, ফেভারিটজম। তারপর বলিউডের তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রী ওরফে স্টারকিডদের একঘরে করতে শুরু করেন সুশান্ত প্রেমী অনুরাগীরা।

এই প্রতিভাশালী তারকাকে বলি হতে হয়েছে নেপোটিজমের হাতে। তবে এটি মৃত্যু না খুন তার রহস্য সমাধানে দিন রাত এক করে দিচ্ছে সিবিআই, এনসিবি ও ইডি৷ তবে তদন্তকারী সংস্থারা এখনও কোনও সমাধানসূত্র খুঁজে পায়নি৷ অন্যদিকে সুশান্তের ফ্যানরা আজও দিন-রাত তাঁর কথাই ভেবে চলেছেন৷ এদিকে সতেজ ফুটফুটে ছেলেকে হারিয়ে বিধ্বস্ত গোটা পরিবার। বাবার আগে ছেলের চলে যাওয়া এখনো মেনে নিতে পারছেনা কে কে সিং। তবু ছেলেকে ন্যায় দেওয়ার জন্য বাবা কষ্ট পেলেও শক্ত হয়ে থাকার চেষ্টা করেছেন। কে কে সিং জানিয়েছেন,” সুশান্ত আত্মহত্যা করতে পারেনা। তাকে খুন করা হয়েছে। তাই আইনের কাছে আর্জি একটাই ছেলের মৃত্যুর ন্যায় বিচার”।

ছেলের ন্যয়বিচারের অপেক্ষায় কে কে সিং এর দিন কাটছে। এর মাঝেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন কে কে সিং। ফরিদাবাদের এক হাসপাতালে ভর্তি করানো হয়েছে। হৃদরোগের চিকিৎসার জন্যই হাসপাতালে তিনি ভর্তি বলেই খবর। আপাতত কে কে সিং এর অবস্থা একটু হলেও স্থিতিশীল আছে।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে। ওই ছবিতে দেখা যাচ্ছে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেডে শুয়ে রয়েছেন সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং। সুশান্তের বাবার একপাশে দেখা হিয়েছে মেয়ে প্রিয়াঙ্কাকে এবং অপর পাশে রয়েছেন মিতু সিং। তবে ওই ছবি দেখে বোঝা যাচ্ছে কে কে সিং এখন বেশ সুস্থ আছেন। তিনি বেডে সার্জিকাল মাস্ক পরিহিত শুয়ে আছেন। ছবিতে আরো দেখা যাচ্ছে তাঁর দুই মেয়েকে বেশ হাসি হাসি মুখে বাবার পাশে রয়েছেন। এই ছবি দেখে ছবিটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। শেয়ারের সাথে সাথে দেখা মাত্রই উদ্বিগ্ন সুশান্তের অনুরাগীরা। সকলেই তাঁর বাবার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Avatar