BollywoodHoop Plus

Monalisa: কালো রঙের মনোকিনিতে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন মোনালিসা

বঙ্গতনয়া মোনালিসা (Monalisa) সব ধরনের পোশাকেই সমান সাবলীল। তবে অধিকাংশ ক্ষেত্রেই তাঁকে খোলামেলা পোশাকে ইন্সটাগ্রামে ছবি শেয়ার করতে দেখা যায়। এই কারণে মোনালিসা নন্দিত ও নিন্দিত হন। তবে কোনোদিনই নেটিজেনদের কটাক্ষকে পাত্তা দেন না তিনি। আবহাওয়ায় আঁচ শীতের। তার মাঝেই মোনালিসা ইন্সটাগ্রামে শেয়ার করলেন একগুচ্ছ ছবি।

ছবিগুলি মোনালিসা শেয়ার করেছেন বৃহস্পতিবার। ইন্সটাগ্রামে মোনালিসার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের মনোকিনি। মনোকিনির স্লিভ নুডল প‍্যাটার্নের। মনোকিনির নেকলাইন যথেষ্ট ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে মোনালিসার ক্লিভেজ। মোনালিসা পরিহিত মনোকিনির নেকলাইনে রয়েছে প্লিটের ডিটেলিং। মনোকিনির মাঝের অংশে রয়েছে বাদামি রঙের ডিজাইনার প‍্যাটার্ন। এই মনোকিনির ব্যাকলাইন যথেষ্ট ডিপ। ফলে মোনালিসার পিঠের অনেকখানি অংশ উন্মুক্ত রয়েছে। পিঠের অংশের উপর দিকে বাঁধা রয়েছে নট। নিচের অংশে রয়েছে ইংরাজি ‘ইউ’ প‍্যাটার্ন। কালো মনোকিনির সাথে হালকা মেকআপ করেছেন মোনালিসা। কালো রঙের কাজলে ভরেছে তাঁর দুই চোখের কোল। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। খোলা রয়েছে মোনালিসার সিল্কি চুল।

সুইমিং পুলের নীল জলের ধারে বসে ছবি তুলেছেন মোনালিসা। কখনও তাঁকে দেখা যাচ্ছে হেঁটে বেড়াতে। ছবিগুলি শেয়ার করে মোনালিসা লিখেছেন, সাঁতার কাটার সাথেই সূর্যালোকের সন্ধান করেছেন তিনি। এই ক্যাপশনের সাথে মোনালিসা জুড়েছেন সাঁতার কাটার ইমোজি।

বর্তমানে মোনালিসা হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ। কালার্স চ্যানেলের হিন্দি ধারাবাহিক ‘বেকাবু’-তে খল চরিত্রে অভিনয় করছেন তিনি। এছাড়াও একটি হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo