whatsapp channel

শোভনের বুকে স্বস্তিকা, ধরা দিলেন বাহুবন্ধনে, অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল

বিনোদন জগতে এই দুজন বেশ উজ্জ্বল তারকা। কেউ কিন্তু কিছু কম নন। এনারা আর কেউ নন একজন স্বস্তিকা দও আর একজন শোভন গঙ্গোপাধ্যায়। একজন অভিনেত্রী তো অপরজন গায়ক। সম্প্রতি বনি…

Avatar

HoopHaap Digital Media

বিনোদন জগতে এই দুজন বেশ উজ্জ্বল তারকা। কেউ কিন্তু কিছু কম নন। এনারা আর কেউ নন একজন স্বস্তিকা দও আর একজন শোভন গঙ্গোপাধ্যায়। একজন অভিনেত্রী তো অপরজন গায়ক। সম্প্রতি বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায় অভিনীত ‘তুমি আসবে বলে’ ছবিতে প্লেব্যাক গেয়েছেন। এছাড়া ‘গোলন্দাজ’ ছবিতে গান গেয়েছেন শোভন। অন্যদিকে স্বস্তিকাও ব্যস্ত তাঁর ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিক নিয়ে। এদিকে ধারাবাহিকে রাধিকা আর কর্ণের প্রেমের মাঝখানে চলে এসেছে জাহ্নবী। এই নিয়ে চলছে ধারাবাহিকের হাড্ডাহাড্ডি টক্কর ।

টলিপাড়ায় আর সোশ্যাল মিডিয়া দুই জায়গায় কান পাতলে আগেরবছরের শেষ থেকে একটাই গুঞ্জন শোনা যাচ্ছিল এরা দুজন নাকি একে অপরের সাথে ডেট করছেন। অবশ্য নিজেরা নিজেদের প্রেমের কথা স্বীকার কেউ করেনি কিন্তু সোশ্যাল মিডিয়ার পেজ অন্য কিছু বলছে। প্রায়ই একসঙ্গে ছবি পোস্ট করছেন তাঁরা। কিন্তু জিজ্ঞাসা করলেই এড়িয়ে গিয়ে নিজেদের শুধু ভালো বন্ধু বলেই দাবি করতেন স্বস্তিকা ও শোভন।

বার বার এড়িয়ে যেতে যেতে দুজনেই হাঁপিয়ে পড়েছিলেন। সম্প্রতি শোভনের কাছের বন্ধু গায়ক দুর্নিবার আর মীনাক্ষী সাত পাকে বাঁধা পড়লেন। আর এই জুটি বিয়ের সময় দুজনেই উপস্থিত হন। আর এদের সঙ্গীতের অনুষ্ঠানে নিজেদের প্রেমে উপস্থিত থেকে স্বস্তিকা-শোভন সকলের নজর কাড়েন। এছাড়া এদের প্রেমের কথা প্রকাশ্যে আনেন স্বস্তিকা। সম্প্রতি অভিনেত্রী শোভনের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন। ছবির ক্যাপশনে শুধু লিখেছেন – ‘হ্যাঁ’। অন্যদিকে একই ছবি শেয়ার করেছেন শোভনও। ক্যাপশনে লিখেছেন, ‘দুই দিয়ে গুণ-দ্বিগুণ’। আর এরপরই সকলের সব অঙ্ক মিলে যায়। দুজন এক সাক্ষাৎকারে জানিয়েছেন, সোশ্যাল মিডিয়াতে দুজন ইন আ রিলেশনশিপ স্টেটাস দেওয়ার চেয়ে দুজন দুজনের পাশে থাকতে বেশি স্বাচ্ছন্দ বোধ করেন।

এক সাক্ষাৎকারে স্বস্তিকাকে জিজ্ঞাসা করা হয়, শোভন স্বস্তিকা কবে বিয়ে করছেন? তখনই অভিনেত্রী স্পষ্ট জানান তার জন্য অপেক্ষা করতে হবে তাঁদের তিন বছর। কাজের দিকটা একটু এগিয়ে তারপর বিয়ের পর্বে প্রবেশ করবেন। অভিনেত্রী আরো জানান,শোভন যেদিন তাঁর রাতের পপকর্নের দায়িত্ব নেবে অন্যদিকে তিনি দিনের বেলা তাঁর ঘুম ভাঙানোর দায়িত্ব নিতে পারবেন, তখনই হবে এই জুটির বিয়ে। তার মানেই বোঝাই যাচ্ছে এই জুটির প্রেম জমে ক্ষীর। এখন সময়ের অপেক্ষা।

এখন এই জুটি প্রেম করতে বেশ ব্যস্ত। এবার শোভন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নতুন ছবি শেয়ার করলেন। যেখানে দেখা যাচ্ছে, শোভনের বাহুবন্ধনে ধরা দিলেন স্বস্তিকা। শোভনের পরণে হলুদ শার্ট আর জিন্স চোখে চশমা আর অভিনেত্রী সাদা টপ আর স্কার্ট পড়ে একে অপরের অন্তরঙ্গ মুহূর্ত শেয়ার করলেন। ক্যপশানে লিখলেন,’ কনগো বাচ্চা’। এদের এই অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার হওয়ার সাথে সাথে ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media