whatsapp channel

ক্ষেপে গেলেন আলিয়া-পূজা, বাবা মহেশের বিরুদ্ধে হওয়া ট্রোলের আইনি পদক্ষেপ নেবেন দুই বোন

সুশান্তের মৃত্যুর পরেই একদিকে নেপোটিজম, অন্যদিকে রিয়া চক্রবর্তীর সঙ্গে অবৈধ সম্পর্ক ও সুশান্তের সঙ্গে রিয়ার বিচ্ছেদে মদত দেওয়া নিয়ে প্রথম থেকেই সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হতে হচ্ছে পরিচালক মহেশ ভাটকে। পাশাপাশি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সুশান্তের মৃত্যুর পরেই একদিকে নেপোটিজম, অন্যদিকে রিয়া চক্রবর্তীর সঙ্গে অবৈধ সম্পর্ক ও সুশান্তের সঙ্গে রিয়ার বিচ্ছেদে মদত দেওয়া নিয়ে প্রথম থেকেই সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হতে হচ্ছে পরিচালক মহেশ ভাটকে। পাশাপাশি চলছে ট্রোলিং। মাঝে মহেশের সঙ্গে রিয়ার হোয়াটসাপ চ্যাট ভাইরাল হওয়ার পর বাড়ে এই আক্রমণের তেজও। তবে এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় পরিবারকে দেখা যায় মহেশের পাশে দাঁড়াতে। মেয়ে পূজা ও স্ত্রী সোনি রাজদান কথা বলেন মহেশের সমর্থনে। তবে মহেশের উপর ক্রুদ্ধ নেটিজেনদের রাগ শান্ত হয় নি তাতে, বরং তাঁদেরও শুনতে হয় সমালোচনা। আলিয়া ভাট অবশ্য এই নিয়ে কোনো বক্তব্য রাখেন নি। আলিয়া নিজেই মাসখানেক ধরে নিষ্ক্রিয় সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

তবে এবার সোশ্যাল মিডিয়ায় বাবার বিরুদ্ধে চলা অভিযোগ ও কুমন্তব্যের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন বলে জানালেন মহেশের মেয়েরা। বাবাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলা কুৎসাকে তাঁরা যে আর বাড়তে দিতে চাইছেন না, তা বুঝিয়ে দিলেন পূজা ও আলিয়া।

Advertisements

উল্লেখ্য, সুশান্তের মৃত্যুর পরদিনই সড়ক ২ তে সুশান্তেরই কাস্টিং এর কথা ছিল এমন বক্তব্য রাখেন মুকেশ ভাট। এরপরই সড়ক ২ নিয়েও স্বজনপোষণ বিতর্ক শুরু হয়ে যায়, এবং ফলত মুখ থুবড়ে পড়ে ছবিটির ট্রেলার ও গান। যদিও মহেশ ইডির কাছে জানিয়েছিলেন সুশান্তের সঙ্গে রিয়ার মারফত মাত্র দুইবার তাঁর সাক্ষাৎ হয়। সেই সময় তিনি কোনো ছবিতেই সুশান্তকে কাস্টিং করানোর কথা চিন্তা করেন নি বলে জানান মহেশ।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar