Hoop PlusTollywood

Iman Chakraborty: ফের মা হলেন ইমন, আদর করে নাম রাখলেন সন্দেশ চক্রবর্তী

এইতো সবে মাত্র বিয়ের গন্ধ গায়ে মেখে সংসার শুরু করেছেন ইমন-নীলাঞ্জন। এখনই তাদের সংসার ভরে উঠেছে নতুন সদস্যে। জীবনকে আরো মধুর করে তোলার জন্য ঘরে এনেছেন সন্দেশকে।

প্রসঙ্গত,২০২০ র অক্টোবর মাসে নীলাঞ্জনের সঙ্গে আংটি বদল করেন ইমন। করোনা (Corona Virus) পরিস্থিতির জন্য ঘরোয়া ভাবেই সেরেছিলেন অনুষ্ঠান। এরপর ডিসেম্বরের শেষ থেকেই আইবুড়ো ভাত খাওয়া শুরু করে, শেষে বছরের শুরুতেই অর্থাৎ, জানুয়ারি মাসের শেষেই রেজিস্ট্রি ম্যারেজ সারেন ইমন ও নীলাঞ্জন। এরপর ফেব্রুয়ারি মাসের ২ তারিখ গাঁটছড়া বাঁধেন দু’জনে।

এরমধ্যে তারা হানিমুন সারেন, একসঙ্গে একই মঞ্চে গানের অনুষ্ঠান করেন, এমনকি কিছুদিন আগেই সুরকার স্বামী নীলাঞ্জন ঘোষের সঙ্গে সুরে সুর মিলিয়ে কীর্ত্তন গেয়ে ওঠেন ইমন চক্রবর্তী। ‘জগৎ সাজে বৃন্দাবন’ গানে মাত করেন তিনি ও নীলাঞ্জন।

এত খুশির মধ্যে তাদের পরিবারে এলো নতুন সদস্য। তাকে ভালোবেসে ইমন ডাকেন ‘সন্দেশ’ বলে। ভাবছেন কে সে? সে হল পথের সারমেয়। ইমনের আগে থেকেই একটি পোষ্য কুকুর আছে। তার নাম বুলবুলি। ওটি হল ল্যাব্রেডর প্রজাতির। এবারে তিনি একটি পথের সারমেয়কে অর্থাৎ রাস্তার দেশী কুকুরকে নিজের করে নেন সন্তান হিসেবে। দত্তক নেন বলা যেতে পারে। একেবারে কোলে তুলে আদর করে আপন করে নেন সঙ্গীত শিল্পী। এদিন ফেসবুক পেজে বুলবুলির ভাই, সন্দেশের সঙ্গে আলাপ করিয়ে দিলেন ইমন। উল্লেখ্য, ইমনের এমন সিদ্ধান্তর প্রশংসা করেছেন অনেকেই। কমেন্ট বক্সে সন্দেশকে ভালোবাসা জানিয়েছেন বাংলাদেশ সুন্দরী তথা অভিনেত্রী জয়া আহসানও।

whatsapp logo