whatsapp channel
BollywoodHoop Plus

Katrina Kaif: বিয়ের পরপরই পিছানো হলো শ্যুটিং, মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ!

কিছু দিন আগেই বেশ রাজকীয় ভাবে বিয়ের পর্ব সারেন ভিকি ও ক্যাটরিনা। লেহেঙ্গা চোলি, মেহেন্দি তে সেজে ওঠেন অভিনেত্রী। ব্যাপার হল, তিনি যে ভিকির সঙ্গে সাত পাকে ঘুরবেন এমনটা কেউই ভাবেননি। প্রথমদিকে ক্যাটরিনাকে সালমান খানের গার্লফ্রেন্ড হিসেবে ধরা হতো। সেসব অতীত। পরবর্তীতে রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান। শেষে শোনা যায় ভিকি কৌশলের সঙ্গে নাকি লুকিয়ে প্রেম করছেন ক্যাট। সেই প্রেমের খোলাখুলি ছবি সামনে আসতে না আসতেই বিয়ের খবর পাকা করে নেন এই জুটি।

বিয়ের পর, ভিকির সঙ্গে কাটানো বেশ কিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবি পোস্ট করেন ক্যাটরিনা। প্রায় প্রতিটি ছবিতেই অনুরাগীরা প্রশংসা উজাড় করে দিয়েছেন। এবার পালা জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করার ব্যাপারে।

বলিউডের বেশ কিছু অভিনেত্রী মা হলেন, কেউ আবার মা হওয়ার পথে। তাহলে ক্যাট কবে মা হচ্ছেন? বেশিরভাগ সূত্র বলছে যে ক্যাটরিনা ২ মাসের অন্তঃসত্ত্বা। কিছুদিন আগেই একটি ছবি ভাইরাল হয়, যেখানে ক্যাটরিনাকে একটি ঢিলেঢালা পোশাকে দেখা গিয়েছে। তখন থেকেই অনুরাগীরা অনুমান করেন নিশ্চয় অভিনেত্রী প্রেগন্যান্ট। এখানেই শেষ নয়, বেশ কিছু প্রযোজক আছেন যাঁরা তাঁদের ছবির জন্য ক্যাটরিনার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন, তাঁরা সময় পিছিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

এও শোনা গিয়েছে যে ‘মেরি ক্রিসমাস’-এর পর ক্যাটরিনা ফের শ্যুট করবেন ২০২৩ সালে।তাহলে কি বি টাউনের জল্পনা ঠিক? সত্যি কি ক্যাট মা হতে চলেছেন?? এই ব্যাপার ভিকির মুখপাত্র অবশ্য বলেন যে পুরোটাই গুজব।

whatsapp logo