whatsapp channel

Shilpa Shetty Kundra: ছেলের জেদের কাছে হার মানলেন শিল্পা শেঠি!

শিল্পা শেঠি (Shilpa Shetty)-কে বহুদিন বড় পর্দায় দেখা যায়নি। একের পর এক রিয়েলিটি শোয়ে বিচারকের আসন অলঙ্কৃত করেছেন তিনি। এছাড়াও একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট রয়েছে শিল্পার হাতে। রয়েছে তাঁর নিজস্ব চ্যাট…

Avatar

শিল্পা শেঠি (Shilpa Shetty)-কে বহুদিন বড় পর্দায় দেখা যায়নি। একের পর এক রিয়েলিটি শোয়ে বিচারকের আসন অলঙ্কৃত করেছেন তিনি। এছাড়াও একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট রয়েছে শিল্পার হাতে। রয়েছে তাঁর নিজস্ব চ্যাট শো। কিন্তু বড় পর্দার হাতছানি উপেক্ষা করতে চাননি শিল্পা। তাই ‘সুখী’ ফিল্মের মাধ্যমে আবারও ফিরেছেন বড় পর্দায়। তবে তার থেকেও বড় চমক হল শিল্পাকে এবার দেখা যেতে চলেছে ওয়েব সিরিজে। এর মাধ্যমেই ওটিটিতে অভিষেক হতে চলেছে তাঁর।

ভারতীয় পুলিশ ফোর্সের আত্মত্যাগ ও দেশাত্মবোধকে সম্মান জানিয়ে রোহিত শেঠি (Rohit Shetty) এবার তাঁর কপ সিরিজকে নিয়ে আসছেন ওটিটিতে। তৈরি হচ্ছে নতুন ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’। এই ওয়েব সিরিজে দিল্লি পুলিশের অফিসারের চরিত্রে রয়েছেন সিদ্ধার্থ মালহোত্র (Siddharth Malhotra)। এর মধ্যেই সেট থেকে ভাইরাল হয়েছে একাধিক ছবি ও ভিডিও। কিন্তু তার মধ্যেই সবচেয়ে বড় চমক শিল্পা। তিনি জানালেন, এই চমকের কৃতিত্বের দাবিদার তাঁর পুত্র ভিয়ান (Viaan Kundra)। তার বয়স মাত্র দশ বছর হলেও সে রোহিত শেঠির বড় ফ্যান।

রোহিত, শিল্পাকে ওয়ে সিরিজের প্রস্তাব দিলে আনন্দিত ভিয়ান মাকে এই ওয়েব সিরিজে অভিনয়ের জন্য রাজি করায়। সে বলে, তার জন্য শিল্পাকে এই ওয়েব সিরিজে অভিনয় করতেই হবে। ‘সুখী’-র শুটিংয়ের সময় রোহিত এই ওয়েব সিরিজের প্রস্তাব দিয়েছিলেন শিল্পাকে। সেই সময় শিল্পা একটি রিয়েলিটি শোয়ের বিচারকও ছিলেন। শিল্পা ওয়েব সিরিজের জন্য সময় দিতে পারবেন কিনা তা নিয়ে চিন্তিত ছিলেন। কিন্তু ভিয়ানের উৎসাহের কাছে তাঁকে হার মানতেই হয়েছে।

রোহিতের ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ নিয়ে যথেষ্ট উৎসাহী দর্শকরাও। এমনচি কোনো স্টান্ট ম্যানের সাহায্য ছাড়াই সিদ্ধার্থ নিজে স্টান্ট করছেন। আপাতত অপেক্ষা ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর মুক্তির।

whatsapp logo