whatsapp channel
Bengali SerialHoop Plus

Sonamoni Saha: পরনে গাউন, হট লুকে ভাইরাল ‘মোহর’ সোনামণি, ঘুম উড়ছে নেটিজেনদের

মোহর ধারাবাহিকটির দুপুরে সম্প্রচারের এক বছর হতে চলল। বারবার বন্ধের ডাক উঠলেও ধারাবাহিকটি রমরমিয়ে চলছে এবং ভবিষ্যতেও চলবে এমনটাই মনে করেন ধারাবাহিকের অনুরাগীরা। নন প্রাইম স্লটে কোনো ধারাবাহিক কি করে এতদিন সাফল্যের সঙ্গে চলতে পারে? এর অন্যতম কারণ হিসেবে টেলি দুনিয়ার বিশেষজ্ঞরা দেখছেন সোনামণি এবং প্রতীকের কেমিস্ট্রিকে। ধারাবাহিকের এতগুলি এপিসোড সম্প্রচারের পরও যে মোহর এবং শঙ্খ জুটি এখনো সমানভাবে হিট তা তাদের সোশ্যাল মিডিয়ায় নজর রাখলেই বোঝা যায়।

সম্প্রতি রানা সরকারের প্রযোজনায় একটি সিনেমাতেও তাদের একসঙ্গে জুটি হিসেবে দেখা যাবে। সিনেমার শুটিংয়ের নানা ছবি বারবার সোশ্যাল মিডিয়ায় দেখা যায়। টলিপাড়ায় তাদের প্রেমের গুঞ্জন প্রায়শই শোনা যায়। যদিও এইসব টুকরো গুঞ্জনগুলিকে আমল দিতে নারাজ অভিনেতা-অভিনেত্রী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছোটপর্দার মোহর ধরা দিলেন এক অনন্য রূপে। আজ ফেসবুকে নিজের কয়েকটি হট ফটোশুটের ছবি পোস্ট করেন মোহর খ্যাত সোনামণি সাহা। যেখানে তাকে সি গ্রিন রঙের একটি গাউন পরে উষ্ণতা ছড়াতে দেখা যাচ্ছে। গাউনের মধ্যে তাঁর স্পষ্ট ক্লিভেজ বোঝা যাচ্ছে। ছবিতে তাঁর একরাশ আলগোছে চুলকে ঠিক করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। তার চোখের উষ্ণ চাহনি দিয়ে তিনি জানান নেটিজেনদের মুগ্ধ করে দিচ্ছেন। বা হাতে শোভা পাচ্ছে শৌখিন ট্যাটু। নখগুলিকে আরও উজ্জ্বল করে তুলেছে সাদা নেলপালিশ। তার হাতে, গলায় এবং কানে হীরার অলংকার যেন তাকে আরও বেশি রূপসী করে তুলেছে।

আজ সোশ্যাল মিডিয়ায় ছবিটি পোস্ট ক্যাপশনে তিনি লেখেন, “প্রেমে পড়ার আসল সিক্রেট…।” অভিনেত্রী পোস্ট করা এখানে ছবির ক্যাপশন ঘিরে শুরু হয়েছে নতুন জল্পনা। কে তাহলে অভিনেত্রীর প্রেমে পড়ার আসল সিক্রেট জানতে পারল?

মোহরকে বরাবরই এরকম লুকে দেখে মুগ্ধ হয়েছেন তাঁর অনুরাগীরা। বিভিন্ন মন্তব্যের ভরে উঠেছে অভিনেত্রীর কমেন্ট বক্স। একজন অনুরাগী লেখেন,“ কিছু সিক্রেট প্রকাশিত না হওয়াই ভালো।” আবার অন্য একজন অনুরাগী অভিনেত্রীর প্রশংসা করে লিখেন,“ চোখ ধাঁধিয়ে দেওয়া একটি ছবি। তুমি খুব ভালো থেকো মোহর।”

whatsapp logo