Bengali SerialHoop Plus

Oindrila Saha:. কনের সাজে তাক লাগালেন ‘মিঠাই’-এর ‘নীপা’, শীঘ্রই কি বিয়ের পিঁড়িতে অভিনেত্রী!

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এর দৌলতে ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha) যথেষ্ট পরিচিত মুখ। ‘মিঠাই’-এর নীপার চরিত্রে তাঁর অভিনয় প্রশংসিত হচ্ছে দর্শকদের কাছে। কিন্তু এবার ঐন্দ্রিলাকে দেখা গেল একদম অন্য রূপে। সেই রূপ নববধূর।

সম্প্রতি ঐন্দ্রিলা একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। সেই ইন্সটাগ্রাম রিলে তাঁকে নববধূর বেশে দেখা যাচ্ছে। ঐন্দ্রিলার পরনে রয়েছে লাল রঙের বেনারসী ধরনের শাড়ি ও লাল ফুলস্লিভ প্রিন্টেড ব্লাউজ। মাথায় লাল রঙের পাড় বসানো সাদা ভেল। নববধূর সাজ বাঙালি হলেও ঐন্দ্রিলার জুয়েলারি ছিল দক্ষিণ ভারতের বিখ্যাত টেম্পল জুয়েলারি। ঐন্দ্রিলার গলায় ছিল বড় একটি সোনালি রঙের টেম্পল নেকপিস ও তার সাথে চোকার। হাতে সোনালি রঙের বালা ও সাদা শাঁখা। কানে সোনালি দুল ও নাকে নথ। সিঁথিতে ফুল ও লতাপাতার কারুকার্য করা মাঙ্গটিকা। চন্দনচর্চিত কপালে লাল রঙের সিঁদুরের টিপ।

ঐন্দ্রিলার চারপাশের ব্যাকগ্রাউন্ড ফুল দিয়ে সাজানো। এমনকি সেখানে একটি শয্যা রয়েছে যেটি রজনীগন্ধার ফুল দিয়ে সাজানো। প্রকৃতপক্ষে, এটি একটি ব্রাইডাল শুটের ছবি যার মডেল ছিলেন ঐন্দ্রিলা। তাঁর মাথার উপরে রয়েছে জ্বলন্ত ঝাড়বাতি। হঠাৎই দেখে মনে হচ্ছে, ঐন্দ্রিলা যেন কোনো বনেদী ঘরের বধূ হয়ে এসেছেন। ঐন্দ্রিলার ব্রাইডাল পোশাকটি ডিজাইন করেছেন অভিজিৎ দাস (Avijit Das)। নেটিজেনরা ঐন্দ্রিলার ভিডিওটির প্রশংসা করেছেন।

চলতি বছর একদমই ভালো ভাবে শুরু হয়নি ঐন্দ্রিলার। তাঁর পা ভেঙে যাওয়ার ফলে প্লাস্টার করতে হয়েছিল। এই কারণে বাড়িতেই বিশ্রামে ছিলেন তিনি। ঐন্দ্রিলার সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে পৌঁছে গিয়েছিলেন আদৃত রায় (Adrit Ray), দিয়া মুখোপাধ্যায় (Diya Mukherjee)-রা। তবে আবারও সুস্থ হয়ে ধীরে ধীরে কাজে ফিরেছেন ঐন্দ্রিলা।

 

View this post on Instagram

 

A post shared by AVIJIT DAS (@aavijit_d)

whatsapp logo