Bengali SerialHoop Plus

Sonamoni Saha: একুশে ছিলেন দিতিপ্রিয়া, এবার কি তবে সোনামণি! রইলো বড় চমক

হাতে মাত্র আর কয়েকটা দিন। আগামী মাসেই পুজোর গন্ধে ম ম করবে তামাম দুনিয়া এবং বাংলা। আগামী, ২৫ শে সেপ্টেম্বর রয়েছে মহালয়ার পূণ্য তিথি। এদিন অধীর আগ্রহে গোটা বাংলার মানুষ প্রথমে কান রাখে রেডিওতে, তারপরে টেলিভিশনে। রেডিওর চণ্ডীপাঠ সকলের স্নিগ্ধতার মধ্যে শরৎ এর গন্ধ মাখিয়ে দেয়, তারপরেই টেলিভিশনে শুরু হয় নাচে গানে ভরপুর মহালয়া।

প্রতিবছর, কোনো না কোনো অভিনেত্রী দেবী দুর্গার চরিত্রে অভিনয় করেন। এই বছরেও থাকছে নতুন চমক। গত বছর স্টার জলসার মহালয়া বেশ প্রশংসা পায়। দেবীর রূপে ছিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।তখন তিনি ছিলেন ছোট পর্দার রানী রাসমণি। দর্শকরা আহ্লাদে আটখানা হয়ে মহালয়া উপভোগ করেন। এই বছর তবে কি হবে? আরো বড় চমক কি থাকতে চলেছে? কে হচ্ছেন এই বছর দেবী দূর্গা?

শোনা গিয়েছে, স্টার জলসার দুই জনপ্রিয় মুখ, অর্থাৎ সোনামণি, শোলাঙ্কি (Sonamoni Saha and Solanki Roy) থাকছেন মহালয়াতে। যদিও ধারাবাহিকের নায়িকা চরিত্ররা প্রায় প্রত্যেকেই দেবীর কোনো না কোনো রূপের জন্য তৈরি থাকেন। কিন্তু, মূল আকর্ষণ থাকে দেবী দুর্গার। কে হবেন এই বছর দেবী দুর্গা?

সূত্র বলছে, ‘গাঁটছড়া’ ধারাবাহিকের খড়ি অর্থাৎ শোলাঙ্কি হতে পারে দেবী দুর্গা। কিন্তু, চরিত্রের রদবদল হয়েছে। দর্শকরা শোলাঙ্কিকে যেমন পছন্দ করেন তেমন পছন্দ করেন ‘মোহর’ ধারাবাহিকের সোনামণি সাহাকে, যিনি এখন ‘এক্কা দোক্কা’ ধারাবাহিক করছেন। যদিও সোনামণি এই ব্যাপারে নিজে থেকে স্পষ্ট করে কিছুই জানাননি। কিন্তু, দর্শকরা এতেই বেজায় খুশি। এক, চলতি বছরে বড় পর্দায় অভিষেক হতে চলেছে সোনামণি সাহার, অন্যদিকে মহালয়া র মূল আকর্ষণ। সব মিলিয়ে অভিনেত্রীর বৃহস্পতি একেবারে তুঙ্গে।

whatsapp logo