whatsapp channel
BollywoodHoop PlusReality show

Mithun Chakraborty: শৈশবে ফিরে গেলেন মিঠুন চক্রবর্তী, ‘মহাগুরু’র এমন অবস্থা কে করলো!

কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh) মনে হয় আপাতত মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-র পিছু ছাড়ছেন না। এবার মনে হয়, তিনি প্রমাণ করেই দেবেন যে, তিনি একজন ‘দাবাং’ লেডি। এই মুহূর্তে ‘হুনরবাজ: দেশ কি শান’-এ সঞ্চালনা করছেন ভারতী ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া (Harsh Limbachiya)। এই শোয়ে বিচারকের আসনে রয়েছেন মিঠুন। ভারতীর সফট টার্গেটে পরিণত হয়েছেন মিঠুন। এবার তো ভারতী মিঠুনকে তাঁর শৈশবে ফিরিয়ে নিয়ে গেলেন।

সম্প্রতি ভারতী একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন যাতে গ্রাফিক্সের কারসাজিতে মিঠুন পরিণত হয়েছেন শিশুতে। ফ্রেমের বাইরে থেকে ভারতী মিঠুনকে ডেকে বলছেন, তাঁর ছোট্ট মিঠুন কি চকলেট খাবেন! পরের দিনের পর্বের থিম কি চকলেট হতে পারে? মিঠুন এই কথা শুনে চমকে যান। এরপর ভারতী প্রশ্ন করেন, চকলেটের উপর এপিসোড হলে মিঠুন পারিশ্রমিক দাবি করবেন না তো! ভারতীর এই প্রশ্ন শুনে শিশু মিঠুন একটু গম্ভীর হতেই ভারতী তাঁকে হাসতে বলেন। মিঠুন হাসতেই দৃশ্যমান হয় তাঁর দুধের দাঁতের সারি। এরপরেই ভারতী কাউকে মিঠুনের ডায়পার চেঞ্জ করার নির্দেশ দেন। আবারও গম্ভীর হয়ে যান মিঠুন। ভিডিওটি শেয়ার করে ভারতী লিখেছেন, তাঁদের সবচেয়ে মিষ্টি শিশু। জারিন খান (Zareene Khan) সহ বহু সেলিব্রিটি এই ভিডিও দেখে উচ্ছ্বসিত।

ইতিমধ্যেই টেলিভিশনে সম্প্রচারিত হচ্ছে ‘হুনরবাজ’। ভারতের বিভিন্ন প্রান্ত থেকে আসা প্রতিযোগীরা সবাইকে চমকে দিচ্ছেন। অপরদিকে বারবার নজর কাড়ছে ভারতী ও হর্ষের ‘সেন্স অফ হিউমার’। এর মধ্যে মিঠুন শেয়ার করেছেন তাঁর লড়াইয়ের দিনগুলোর কথা।

কালার্স চ্যানেলের পক্ষ থেকে ‘হুনরবাজ’-এর শুটের প্রথম দিনের একটি ভিডিও শেয়ার করা হয়েছিল। সেই ভিডিওতে ভারতীর ছয়মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় কাজ করার ঘটনার উপর জোর দেওয়া হয়েছিল। ফলে দর্শকদের একাংশ সহজেই এই শোয়ের সঙ্গে একাত্ম হতে পেরেছিলেন।

whatsapp logo