BollywoodHoop PlusHoop Viral

গর্ভবতী হলেন অক্ষয় কুমার! ইনস্টাগ্রামের পুরনো ভিডিও দেখে হইচই নেটদুনিয়ায়

বলিউডের অন্যতম সেরা অভিনেতার মধ্যে এই অভিনেতার নাম আগে মাথায় আসবে। বর্তমানে পারিশ্রমিকের নিরিখে তাঁর নাম উঠে আসে ফোর্বসের তালিকাতেও। ইনি আর কেউ নন বলিউডের খিলাড়ি মাস্টার অক্ষয় কুমার। হাউসফুলের বালা তো হালফিলের লক্ষ্মী সবেতেই বাজিমাত এই হিরোর। বলিউডে আসার পর থেকে একের পর ব্লকবাস্টার ছবিতে অভিনয় করে নিজের জায়গা করে নিয়েছেন প্রথম দিকে। আট থেকে আশির সকলের হৃদয়ে নিজের জায়গা করে নিয়েছেন এই অভিনেতা। অক্ষয় কুমার নিজের ফিটনেসের জন্য আর স্টান্টের জন্য বেশ জনপ্রিয়।

আগের বছর অভিনেতার শেষ অভিনীত সিনেমা লক্ষ্মীর মুক্তির পর ২০২১ সালে নতুন সিনেমার শ্যুটিং নিয়ে বেশ ব্যস্ত হয়ে পড়েছেন। বর্তমানে বেল বটমের শ্যুটিং নিয়ে ব্যস্ত অক্ষয় কুমার। আর এই সিনেমায় অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অভিনেত্রী বাণী কাপুর। এছাড়া এবছর গুড ফ্রাইডের দিনই অক্ষয় কুমার ফ্যানেদের জন্য সুসংবাদ দিলেন অভিনেতা। প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে মুক্তি পেতে চলেছে রোহিত শেট্টির বিগ বাজেটের ছবি ‘সূর্যবংশী’। আগামী ২ এপ্রিল ছবি মুক্তির দিন ঠিক হয়েছে। গত বছর এই সিনেমার মুক্তির কথা থাকলেও করোনার জন্য তা হয়ে ওঠেনি। এবার করোনা পরিস্থিতি শীথিল হতে মুক্তির পথে এই ‘সূর্যবংশী’। এই সিনেনাতে অক্ষয় ছাড়া ক্যাটরিনা কাইফ, অজয় দেবগণ, এবং রণবীর সিং আছেন।

সোশ্যাল মিডিয়াতে এর মধ্যে এক ভিডিও ঘুরে বেড়াচ্ছে। এই ভিডিও দেখেই বোঝা যাচ্ছে অক্ষয় কুমার প্রেগন্যান্ট। বলা ভাল দুঃখী নয় বরং হ্যাপিলি প্রেগন্যান্ট। কিন্তু এটা কী করে সম্ভব? একজন পুরুষ হয়ে কিভাবে অন্তঃসত্ত্বা হতে পারে ভাবছেন তো? এই বয়সে এরকম প্রেগন্যান্ট হওয়ার কারণ কি? তাই তো? হ্যা এটাও সম্ভব। ইচ্ছা থাকলে সব হয় অক্ষয়ের দ্বারাই এই কাজ সম্ভব। বিশ্বাস না হলেও সত্যি।

না এই ভিডিও আজকের নয়। তিন বছর আগের একটি ভিডিও। আসলে স্টার প্লাসের একটি রিয়ালিটি শো ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’এর প্রোমোতে এই অবতারেই দেখানো হয়েছে খিলাড়ি অক্ষয়কে। প্রেগন্যান্ট অবস্থায় বাড়িতে তাঁর কী ভাবে যত্ন নেওয়া হচ্ছে থেকে শুরু করে সন্তানদের জন্ম পর্যন্ত সব কিছুই দেখানো হয়েছে এই ভিডিয়োটি। আবার অক্ষয়ের আল্টাসোনোগ্রাফি ও করা হয়েছে। প্রেগিনেন্সিতে অভিনেতা অনেক খাবার খাচ্ছেন৷ পুরোটাই মজার মোড়কে করা। পুরোনো এই ভিডিয়োটি বেশ ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

Related Articles