Hoop Plus

‘মাই বুডঢা’ লিখে ঘনিষ্ঠ ছবি শেয়ার সুশান্তের বান্ধবীর, সোশ্যালে চূড়ান্ত ট্রোলের শিকার মহেশ-রিয়া

পরিচালক মহেশ ভাটের সঙ্গে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর সম্পর্কের গোপন সমীকরণ সম্প্রতি প্রকাশ পেয়েছে। সুশান্তের আগে রিয়ার সঙ্গে ব্যাক্তিগত ঘনিষ্ঠ সম্পর্ক ছিল পরিচালকের। বিশেষ সূত্রে জানা গিয়েছে, রিয়াকে ছেড়ে দেওয়ার জন্য সুশান্তকে ক্রমশ চাপ দিতে থাকেন মহেশ এবং হুমকিও দেন বেশ কয়েকবার। এই সকল তথ্য রিয়ার সঙ্গে পুলিশি তদন্তে জেরার পরই প্রকাশ্যে এসেছে। যদিও সুশান্তের মৃত্যুর পরপরই এইসকল ইস্যুতে মুখ খোলেননি কোনো তারকাই।

কঙ্গনা রানাওয়াতের ভিডিওর পরই বিষয়টি জোরালো হয় এবং বলিমহলের নামিদামি পরিচালক ও প্রযোজকদের জবাবদিহি করতে বলা হয়। এরই মাঝে রিয়া চক্রবর্তীর প্রোফাইল থেকে পাওয়া গেল একটি বিস্ফোরক পোস্ট, যেখানে মহেশ ভাটের সঙ্গে তার অন্তরঙ্গতার কথা স্পষ্টই লেখা রয়েছে। বছর দুই আগে পরিচালক মহেশ ভাটের জন্মদিনে ওই পোস্ট করেছিলেন রিয়া, তার সঙ্গে একটি ঘনিষ্ঠ ছবি শেয়ার করে ক্যাপশনে তিনি লেখেন, “হ্যাপি বার্থডে মাই বুডঢা। আপনি আমাকে ভালোবেসে সামলেছেন, ভালোবেসেছেন, উড়তে শিখিয়েছেন। আপনি এমন মানুষ যিনি অন্যদের আলো দেন।”

সুশান্তের মৃত্যুর পর উত্তাল সোশ্যাল মিডিয়ার দেওয়ালে আবারো ঘুরেফিরে আসে এই পুরোনো পোস্টটি এবং মুহূর্তেই হয়ে যায় ভাইরাল। পোস্ট দেখে মহেশ ও রিয়া উভয়কেই নেটিজেনদের কাছে চূড়ান্ত ট্রোলের শিকার হতে হয়। পোস্ট নিয়ে ক্রমাগত সোশ্যাল মিডিয়া সরগরম হতে শুরু করলে তৎক্ষণাৎ মহেশের সঙ্গে তোলা ছবিগুলি প্রোফাইল থেকে ডিলিট করে দেন রিয়া। কিন্তু এখানেই সমস্যার সমাধান হয়ে যায়নি। এরপর আরো ভয়ানক কটাক্ষের শিকার হতে হয় সুশান্তের বান্ধবীকে। সেই সঙ্গে মহেশ ভাটের বিতর্কিত চরিত্র নিয়েও প্রশ্ন উঠছে নেটাগরিকদের মনে। তবে কি রিয়া ও মহেশের প্রেমের সম্পর্কে বাধা হয়ে দাঁড়িয়েছিলেন সুশান্ত? সেই জন্যই কি তার এমন পরিণতি হলো? ক্রমশ দানা বাঁধছে একাধিক প্রশ্ন, ঘনীভূত হচ্ছে রহস্য।

Related Articles