Hoop VideoHoop Viral

VIRAL: স্বপ্না চৌধুরীকে টেক্কা দিল ডিম্পল, দুর্দান্ত ভঙ্গিতে কোমর নাচিয়ে গরম করলেন পুরুষ দর্শকদের

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় নতুন প্রজন্মের প্রতিভা প্রকাশ করার একটা গুরুত্বপূর্ণ মাধ্যম। এই প্রতিভা হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছে। ভালো কিছু ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন মানুষ নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান, সকলের কাছে তবে এই সোশ্যাল মিডিয়ার নানা প্ল্যাটফর্ম রয়েছে। এতে সফল হতেও পারেন। গান, নাচ, আঁকা কিংবা আবৃত্তির নানা প্রতিভার ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার নানান জায়গায়।

মিডিয়া হল এমন একটি মারফত যেখান থেকে কিন্তু আপনি সমস্ত কিছুই এর মাধ্যমে সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে পারেন। আগেকার দিনেও এই ধরনের স্টেজ শো, মাচা শো হতো কিন্তু তা পরবর্তিকালে আর দেখার সুযোগ হতো না। একবার যা হতো তা গিয়ে আপনাকে সরাসরি দেখতে হত, কিন্তু এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো পরবর্তীকালে বাড়িতে বসেও আপনি তারিয়ে তারিয়ে উপভোগ করতে পারেন, সোশ্যাল মিডিয়ার নানা প্লাটফর্ম এর মাধ্যমে।

স্বপ্না চৌধুরীর মত আরেকজন অসাধারণ নৃত্যশিল্পী হলেন ডিম্পল চৌধুরী। তার অসাধারণ ঠুমকা সারা হরিয়ানা জুড়ে বিখ্যাত। সবই শুধুমাত্র হরিয়ানা নয় হরিয়ানার সীমানা বাইরে গিয়ে গোটা ভারতবর্ষ জুড়ে তার কিন্তু বেশ একটা সুনাম আছে। এমনকি তার স্টাইলের জন্য উন্মাদ গোটা দেশ। কাঁচা হলুদ রঙের স্যুট-সালোয়ার পরে মঞ্চে যখন তিনি আসেন, তখন সারা হরিয়ানা তাকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন।

স্বপ্না চৌধুরী যেমন অসাধারণ একজন নৃত্যশিল্পী তার নাচ দেখার জন্য যেমন সকলে একেবারে পাগল ঠিক তেমনি ডিম্পল চৌধুরীর এই নাচ দেখতে দূর-দূরান্ত থেকে মানুষরা আসে। ‘মালাং’ গানের তালে তালে নাচ ব্যাপক হিট হয়েছে। এই গানটি গেয়েছেন মাসুম শর্মা ও রুচিকা জাঙ্গিদ। ভিডিওটিতে তার নাচ লক্ষ লক্ষ মানুষ পছন্দ করেছে। এখন পর্যন্ত এটিতে ১০৫ মিলিয়নেরও বেশি ভিউ হয়ে গেছে। দেখে নিন অসাধারণ ভিডিও –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক