whatsapp channel

ভাইয়ের বিয়েতে এসে বৌদির সঙ্গেই ঘনিষ্ঠ দেওর, শেষ পরিণতি জানতে দেখতে হবে এই ওয়েব সিরিজ

কোনো গল্পই নতুন নয়। আমরা পুরনো গল্পই নতুন মোড়কে, নতুন চরিত্রের মধ্যে দিয়ে ফিরে ফিরে দেখি। সেরকম একটি কাহিনী হল ভাইয়ের বিয়েতে এসে বৌদির সঙ্গে ঘনিষ্ঠতা ( bhai ke shadi…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

কোনো গল্পই নতুন নয়। আমরা পুরনো গল্পই নতুন মোড়কে, নতুন চরিত্রের মধ্যে দিয়ে ফিরে ফিরে দেখি। সেরকম একটি কাহিনী হল ভাইয়ের বিয়েতে এসে বৌদির সঙ্গে ঘনিষ্ঠতা ( bhai ke shadi me bhabhi se Kiya s#x). এটা ullu র রোম্যান্টিক লাভ স্টোরির গল্প। সিরিজের নাম শুনেই বোঝা যাচ্ছে এর গল্প কোন দিকে মোড় নিতে পারে।

Advertisements

এই প্রসঙ্গে বলা যেতে পারে যে আজকের দিনে মানুষের রুচির সঙ্গে তাল মিলিয়ে ওয়েব সিরিজ তৈরি হচ্ছে। ULLU, KOOKU, ALT Balaji, Amazon prime, Netflix, primeshots, MX player এর মতন একাধিক ওয়েব প্ল্যাটফর্ম আছে যেখানে শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য ওয়েব সিরিজ তৈরি হয়। বিশেষত আপনার যদি ullu র সাবস্ক্রিপশন নেওয়া থাকে তাহলে আপনি একাধিক সাহসী ওয়েব সিরিজের সমস্ত পার্ট দেখতে পাবেন।

Advertisements

আজকের প্রতিবেদনে যেই কাহিনী তুলে ধরা হচ্ছে সেখানে একটি বিয়েকে কেন্দ্র করে গল্পের প্লট সাজানো হয়েছে। দাদার বিয়েতে এসে বৌদির সঙ্গে ঘনিষ্ঠ হয়ে যায় দেওর। ওয়ান নাইট স্ট্যান্ডের পর দেওর সরে আসার চেষ্টা করে কিন্তু হবু বৌদি দেওরকে ভালোবেসে ফেলে। যেভাবে হোক বিয়ে ক্যান্সেল করতে চায় আর সেরকম ফন্দি আঁটতে থাকে। অবশেষে বিয়ে ভেস্তে যায়। সেই দেওরের সঙ্গেই বিয়ে হয় হবু বৌদির। এভাবে গল্প শেষ হয়। এটা লাভ স্টোরি হলেও এতে রয়েছে পরকীয়া, যৌনতা ও লালসা।

Advertisements

আপনি চাইলে এই কাহিনী দেখতে পারেন Dirty pictures নামে একটি ইউটিউব চ্যানেলে। এখনও পর্যন্ত এর ভিউ হয়েছে 32k। আসলে, সাধারণ মানুষ বোল্ড সিনেমা, সিরিজ দেখতে পছন্দ করছে। সেইজন্য বিভিন্ ওয়েব প্ল্যাটফর্মে বোল্ড কন্টেন্ট তৈরি হচ্ছে ব্যাঙের ছাতার মতন। তাহলে চলুন দেখে নেওয়া যাক এই রোম্যান্টিক লাভ স্টোরিটি।

Advertisements

whatsapp logo
Advertisements