BollywoodHoop PlusHoop Trending

এবার বোমা ফাটালেন কুমার শানুর পুত্র, বাবার নামে করে বসলেন বিস্ফোরক অভিযোগ

বলিউড সুপারস্টার সলমন খান সঞ্চালিত বিতর্কিত রিয়্যালিটি শো বিগ বস–১৪ এর আসর সেপ্টেম্বর মাস থেকে কালারস টিভির পর্দায় সম্প্রচার শুরু হয়ে গিয়েছে। এবছর বিগ বস -১৪ তে জনপ্রিয় সঙ্গীত শিল্পী কুমার শানুর ছেলে জান কুমার শানুকে রিয়ালিটি শোএর প্রথম প্রতিযোগী হিসাবে পরিচয় করিয়ে দেন খোদ সলমন খান। তিনি প্রথমদিনই জানান যে, তিনি এই বিতর্কিত শোয়ে অংশ নেওয়ার কথা শুনে তাঁর বাবা কুমার শানু অবাক হয়ে যান।

সম্প্রতি এই শো একটি এপিসোডে নেপোটিজম নিয়ে একটি ইস্যু উঠেছিল। সম্প্রতি, সঙ্গীতশিল্পী এবং প্রতিযোগী রাহুল বৈদ্য কুমার শানু এবং প্রতিযোগী জানের দিকে আঙুল তোলেন৷ যেহেতু জানের বাবা কুমার শানু একজন বড় সঙ্গীত শিল্পী তাই ছেলে জানকে ফেভারিটিজমের কারণে তিনি বলিউড এবং বিগ বসে জায়গা পান। এরপরেই শোয়ের সঞ্চালক সলমান খান রাহুলের মন্তব্যকে প্রশ্ন করেন, যদি আপনার ছেলে গান করে তাহলে কি এটা নেপোটিজম বলবেন? যার উত্তর কোনওভাবে দিতে পারেননি রাহুল৷ কারণ বলিউডের নেপোটিজম নিয়ে অভিযোগ করেন রাহুল এবং এর যে কোনও ভিত্তি নেই তা উপস্থিত কুমার শানুর ছেলের থেকেই স্পষ্ট৷

তারপর সলমন তাই জানকে সরাসরি প্রশ্ন করেন যে তাঁর বাবা কুমার শানু, তাঁকে কোনওভাবে বলিউডে আসতে বা টিকে থাকতে আদেও কি কোনো করেছেন৷ কিন্তু উত্তরে জান বলেন যে তা ব্যাপারটা অন্যদের থেকে আলাদা। তিনি ছোট থেকে মায়ের কাছে মানুষ, তিনি জন্ম থেকে গান ভালোবাসেন। নোপোটিজম তত্ত্ব তাঁর জন্য নয়৷ বাবা শান কোনোদিনই ছেলের কেরিয়ারের কোনও রকম সাহায্য করননি।

জান বিগ বসের অনুরাগী ছিলেন এবং সব সময় শোতে যাওয়ার স্বপ্ন দেখতেন। সে কারণেই তিনি বিগ বসে যাওয়ার সিদ্ধান্ত নেন। অন্যদিকে বাবা শান কোনোদিনই চাননি ছেলে বিগ বসে যাক। একটি সংবাদমাধ্যমে তিনি জানান, তিনি যখন জানতে পারেন ছেলে বিগ বসে যাওয়ার সিদ্ধান্তে সহমত হননি। তিনি আরো বলেন,”আমি চাইনি যে তিনি বিগ বসের ঘরে আমার ছেলে যান। কারণ, সেখানে যেমন অনেক চাপ রয়েছে তেমনই বিগ বসের প্রতিযোগীদের নিয়ে অনেক গুজবও ছড়ানো হয়। সেখানে কেউ স্বাভাবিক জীবনযাপন করতে পারে না।’

সম্প্রতি বিগ বস ১৪-এর প্রতিযোগী জান কুমার শানু, জেসমিন ভাসিন, সারা গুরপাল, নিক্কি তাম্বোলি কথোপকথনে তাঁদের নিজেদের ছোটবেলা নিয়ে মুখ খোলেন। তারপরই জান কুমার শানু নিজের বাবা মা এর বিবাহ-বিচ্ছেদ প্রসঙ্গ তুলে ধরলেন। যখন জান তাঁর মায়ের গর্ভে বেড়ে উঠছিলেন, সেই সময় বাবা-মায়ের বিবাহ বিচ্ছেদ হয়েছে। তিনি আরো বললেন,যে তার কাছে মা-বাবা বলতে সবটাই হলেন মা। ছোট থেকে তিনি তার মায়ের কাছেই বড় হয়েছেন। মা-বাবার সব দায়িত্ব তিনি একা বহন করেছেন। তিনি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ নেওয়ার আগে সবথেকে বেশি তাঁর মা-কে নিয়েই উদ্বেগ ছিলেন। কারণ হল জান এখানে অংশগ্রহণ করলে মায়ের দেখাশোনা কে করবে? তারপর মায়ের কথাতেই তিনি অংশগ্রহণ করলেন। জান একজন প্রশিক্ষিত ধ্রুপদ শিল্পী। ‘তারে জমিন পর’ ছবিতে তাঁর গলাতেই বম বম ভোলে গানটি গাওয়ার পর দর্শকের মনে জায়গা করে নেন।

Related Articles