Hoop PlusTollywood

Srabanti Chatterjee: শ্রাবন্তীর সাথে সম্পর্ক নিয়ে মুখ খুললেন পরিচালক শুভ্রজিৎ

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) -র ব্যক্তিগত জীবনে বর্তমানে বইছে ঝোড়ো হাওয়া। তাঁর তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh)-এর সাথে বিবাহ বিচ্ছেদের মামলার নিষ্পত্তি নিয়ে দেখা দিয়েছে সমস্যা। এর মধ্যেই অভিরূপ নাগচৌধুরী (Abhirup Nag Chowdhury)-র সাথে শ্রাবন্তীর সম্পর্কের গুঞ্জন থিতিয়ে গিয়ে স্টুডিওপাড়ার অন্দরে অভিনেত্রীর সাথে নব্য পরিচালক শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra)-র সম্পর্ক নিয়ে তৈরি হয়েছে জল্পনা। ইদানিং অধিকাংশ ইভেন্টে দুজনকে একসাথে দেখা যাচ্ছে যা আগুনে ঘি ঢেলেছে। কিন্তু ‘অভিযাত্রিক’ খ্যাত শুভ্রজিৎ এই ধরনের জল্পনায় যথেষ্ট ক্ষুব্ধ।

বাধ্য হয়ে এই প্রসঙ্গে মুখ খুললেন তিনি। শুভ্রজিৎ জানিয়েছেন, তিনি হ্যাপিলি সিঙ্গল। তাঁর সাথে শ্রাবন্তীর সম্পর্কের জল্পনাকে উর্বর মস্তিষ্কের ফল বলেই মনে হয় শুভ্রজিৎ-এর। পরিচালনার পাশাপাশি অভিনয়ের প্রতি তাঁর প‍্যাশন রয়েছে। এর আগে নিজের পরিচালিত ফিল্মে অভিনয় করেছেন তিনি। আগামী দিনে শুভ্রজিৎ-কে দেখা যাবে রাজর্ষি দে (Rajorshee De) পরিচালিত ফিল্ম ‘সাদা রঙের পৃথিবী’-তে। এই ফিল্মে শ্রাবন্তীর স্বামীর চরিত্রে অভিনয় করছেন তিনি। শুভ্রজিৎ জানালেন, রাজর্ষি তাঁর বন্ধুর মতো। পেশাদার হিসাবেই তাঁর পরিচালনায় অভিনয় করছেন শুভ্রজিৎ। তিনি জানালেন ‘সাদা রঙের পৃথিবী’-তে তাঁর চরিত্র একজন বিজ্ঞানীর। শ্রাবন্তী বাস্তবে শুধুই তাঁর সহকর্মী বলে মত প্রকাশ শুভ্রজিৎ-এর। পরিচালক হিসাবে আগামী ফিল্ম নিয়ে আলোচনার জন্য শ্রাবন্তীর সাথে দেখা হয় শুভ্রজিৎ-এর।

এই ক্ষেত্রে অন্য কোনো প্রসঙ্গ আসতে দিতে নারাজ তিনি। কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly) পরিচালিত ফিল্ম ‘কাবেরী অন্তর্ধান’-এর প্রিমিয়ারে শ্রাবন্তীর সাথে শুভ্রজিৎ-কে দেখা যাওয়ার পর থেকেই তাঁদের সম্পর্কের গুঞ্জন শুরু হয়েছিল।

আগামী দিনে শুভ্রজিৎ-এর পরিচালনায় প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী’-তে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন শ্রাবন্তী। বঙ্কিম চন্দ্র চট্টোপাধ্যায় (Bankim Chandra Chatterjee)-র কালজয়ী উপন্যাস ‘দেবী চৌধুরানী’ অবলম্বনে তৈরি এই ফিল্মে ভবানী পাঠক-এর ভূমিকায় দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-কে। আপাতত এই ফিল্মের লোকেশন রেইকি-তে ব্যস্ত শুভ্রজিৎ জানালেন, বর্ষাকাল কেটে গেলে শুটিং শুরু হবে ‘দেবী চৌধুরানী’-র।

whatsapp logo