Hoop PlusTollywood

Monalisa: ফিনফিনে হলুদ শাড়িতে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিলেন মোনালিসা

একটা সময় ছিলেন অন্তরা বিশ্বাস। কিন্তু সময়ের তালে তালে মিলিয়ে কলকাতা ছেড়ে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিতে গিয়ে হয়েছেন হার্টথ্রব হিরোইন। আজ্ঞে হ্যাঁ, অভিনেত্রী মোনালিসা-র (Monalisa) কথা বলছি। ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির তিনি এমন এক অভিনেত্রী, যিনি সকল নামজাদা নায়কদের সঙ্গেই মোটামুটি জুটি বেঁধেছেন রুপোলি পর্দায়। নামও কুড়িয়েছেন দেদার। তবে এখন সেসব মোটামুটি অতীত। এখন স্বামীকে নিয়ে চুটিয়ে সংসার করছেন অভিনেত্রী। তবে সংসারের ফাঁকে নিজের গ্ল্যামারাস লুক দিয়ে ভক্তদের রাতের ঘুমে ব্যাঘাত ঘটাতে বেশ সিদ্ধহস্তা এই ভোজপুরী স্টার।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় অভিনেত্রী মোনালিসা। সেখানে ওরাই নানা অবতারে ধরা দেন তিনি। কখনো শাড়িতে হয়ে ওঠেন বঙ্গললনা, কখনো বোল্ড পশ্চিমি পোশাকে নজর কাড়েন অভিনেত্রী, আবার কখোনো বিকিনি ও মনোকিনিতে শরীরের ভাঁজ দেখিয়ে ঘাম ঝরান অনুরাগীদের। আর এবার শীতের শেষে সূর্যের মতো প্রখরতা ঝরে পড়ল তার শরীর থেকেও। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করে ফের উত্তাপ বাড়িয়ে দিলেন অভিনেত্রী।

অভিনেত্রীর পোস্ট করা এই ছবিতে তাকে দেখা গেছে ট্র্যাডিশনাল লুকে। তবে তাতেও রয়েছে আধুনিকত্বের ছোঁয়া। বাসন্তী শাড়িতে ধরা দিয়েছেন অভিনেত্রী। সঙ্গে রয়েছে ডিপনেক স্লিভলেস ব্যাকলেস ব্লাউজ। মুখে রয়েছে মানানসই মেকআপের চাদর, ঠোঁটে নিউড লিপস্টিক এবং চুল রয়েছে খোলামেলা। নানা রংয়ের নিয়ন আলোর নীচে নানা লাস্যময়ী পোজে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। আর ছবির প্রতিটি পোজেই ধরা দিয়েছে তার আবেদনময়ী অভিব্যক্তি। তার চোখেমুখে লাস্যময়তারা ছাপ স্পষ্ট।

ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘এই হলুদ শাড়ি পরে মনের মধ্যে অনেক গান আসছে। পরেরটা কি রংয়ের পরব, আপনারাই বলুন তো দেখি’। প্রিয় মোনালিসার এই প্রশ্নের উত্তর দিয়েছেন অনেকেই। নিজেদের পছন্দমতো রংয়ের নাম লিখেছেন তারা। কেউ বলেছেন লাল, কেউ নীল, কেউ কালো, কেউ বেগুনি। অনেকেই আবার তার এই রূপের আগুনেই পুড়েছেন। তাই আগুন ও মুগ্ধতার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা