Bengali SerialHoop Plus

Mithai: কিছুদিন আগেই হয়েছে বিয়ে, এরইমধ্যে ‘মিঠাই’-এর জীবনে এল নতুন অতিথি

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এর টিআরপি এই মুহূর্তে খুবই ভালো। গোপালের আরাধনা করে মিঠাই। রাধাষ্টমীর দিন মিঠাই-এর সঙ্গে বিয়ে হয়েছে সিদ্ধার্থর। অনেক বাধা-বিপত্তি পেরিয়ে তাদের চারহাত এক হয়েছে। এর মধ্যেই বিয়ের সাজে ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র ইন্সটাগ্রাম রিল ভাইরাল হয়েছে। কিন্তু অনস্ক্রিন বিয়ে হলেও তাঁর অফস্ক্রিন জীবনে এসেছে নতুন অতিথি।

এই মূল্যবান অতিথিটি হল একটি নতুন আইফোন। সদ্য নতুন আইফোন 13 প্রো ম্যাক্স কিনেছেন সৌমিতৃষা যার দাম প্রায় লাখ টাকার কাছাকাছি। ভিডিও শেয়ার করে ক্যাপশন দিয়ে নিজেই এই কথা জানিয়েছেন সৌমিতৃষা। ফোনটি আনবক্স করার ভিডিও সকলের সাথে শেয়ার করে নিয়েছেন তিনি। তবে ফোন আনবক্স করার কাজটি করেছেন সৌমিতৃষার বাবা। পুজোর আগে নতুন আইফোন হাতে পেয়ে রীতিমতো খুশি সৌমিতৃষা। নেটিজেনরাও তাঁদের প্রিয় নায়িকাকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন। এবার সবাই আইফোনে শুট করা সৌমিতৃষার রিল ভিডিও দেখার অপেক্ষায় রয়েছেন।

তবে মিঠাই ও সিদ্ধার্থের জুটি এতটাই জনপ্রিয়তা পেয়েছে, বাস্তবে সৌমিতৃষা অন্য কারও সাথে রিল ভিডিও বানালেই তাঁকে শুনতে হচ্ছে কটুক্তি। মিঠাই-এর অনুরাগীরা চাইছেন একসাথে রিল বানান সৌমিতৃষা ও আদৃত (Adrit Ray)। তবে সৌমিতৃষা এখনও অবধি কোনো ট্রোলকে পাত্তা দেননি। তিনি জানেন, ‘কুছ তো লোগ কহেঙ্গে’।

বারাসতের মেয়ে সৌমিতৃষা বাস্তব জীবনেও মিঠাই-এর মতো মিষ্টিপ্রেমী। তিনি নিজেই জানিয়েছেন, কোচিং থেকে মায়ের সাথে বাড়ি ফেরার পথে কোনো মিষ্টির দোকানে দাঁড়িয়ে অন্তত দুটো মিষ্টি না খেলে তিনি এনার্জি পেতেন না। তাই আজও তাঁর ডায়েটে রয়েছে মিষ্টির বিশিষ্ট স্থান।

Related Articles