whatsapp channel

Anurag Kashyap: তাপসীর বক্ষদেশ নিয়ে বেফাঁস মন্তব্য পরিচালকের

রণবীর সিং (Ranveer Singh) ‘পেপার’ ম্যাগাজিনের জন্য নিরাবরণ ফটোশুট করে কি যে অন্যায় করে ফেলেছেন, তা বর্ণনাতীত। বর্তমানে কখনও কোনো সাক্ষাৎকারে উঠে আসছে তাঁকে নিয়ে প্রশ্ন, কখনও বানানো হচ্ছে মিম।…

Avatar

রণবীর সিং (Ranveer Singh) ‘পেপার’ ম্যাগাজিনের জন্য নিরাবরণ ফটোশুট করে কি যে অন্যায় করে ফেলেছেন, তা বর্ণনাতীত। বর্তমানে কখনও কোনো সাক্ষাৎকারে উঠে আসছে তাঁকে নিয়ে প্রশ্ন, কখনও বানানো হচ্ছে মিম। সবকিছু দেখে মনে হচ্ছে, পৃথিবীর জন্মলগ্ন থেকে এখনও অবধি রণবীর বোধ হয় প্রথম মানুষ যিনি ন্যুড ফটোশুট করলেন। এবার এই ন্যুড ফটোশুটের জেরে সমস্যার সম্মুখীন হলেন অনুরাগ কাশ‍্যপ (Anurag Kashyap)। না, অবশ্যই অনুরাগ নগ্ন হয়ে ফটোশুট করেননি। কিন্তু তিনি বলেছেন, তাঁর বক্ষদেশ অনেক বড়।

তবে শুধু তিনি এই কথা বললে সমস্যা হত না। কিন্তু অনুরাগ তাঁর ফিল্মের নায়িকা তাপসী পন্নু (Tapsee Pannu)-র বক্ষদেশের সাথে নিজের বক্ষদেশের তুলনা টেনে এই কথা বলেছেন। সৌজন্যে অবশ্যই পাপারাৎজিদের একাংশ। সম্প্রতি তাপসী ও অনুরাগ তাঁদের আসন্ন ফিল্ম ‘দোবারা’-র প্রোমোশনাল ইভেন্টে পাপারাৎজিদের মুখোমুখি হয়েছিলেন। অনুরাগ নির্মিত ‘দোবারা’-য় মুখ্য চরিত্রে অভিনয় করছেন তাপসী। কিন্তু তাঁর পরিবর্তে এক সাংবাদিকের মনে হল রণবীরের কথা। হঠাৎই ওই সাংবাদিকের তরফে ছুটে এল একটি ‘ট্রিকি’ প্রশ্ন, রণবীরের মতো ন্যুড ফটোশুটের সুযোগ এলে তাপসী কি তা করতে রাজি হবেন! তাপসী এই প্রশ্নের উত্তর দিতে দোনোমোনো করছিলেন। পরিস্থিতি সামলাতে নিজের কোর্টে বল টেনে নেন অনুরাগ।

 

View this post on Instagram

 

A post shared by Filmyadda (@filmyadda2)

তিনি সাংবাদিকের করা প্রশ্নের উত্তর দিতে গিয়ে বলেন, তাঁর বক্ষদেশ তাপসীর বক্ষদেশের তুলনায় অনেক বড়। মুহূর্তেই পরিস্থিতি হালকা হয়ে যায়। অনুরাগের মজাদার উত্তর শুনে হেসে ফেলেন তাপসী। কিন্তু কয়েকজন নীতিবাগীশ আপাতত বিবেচনা করতে বসেছেন, অনুরাগ কি বলতে চেয়েছিলেন! ফলে রীতিমত সমালোচিত হচ্ছেন অনুরাগ।

তবে নিরুত্তাপ অনুরাগের পাখির চোখ বর্তমানে ‘দোবারা’। এই ফিল্ম মুক্তি পেতে চলেছে আগামী 19 শে অগস্ট অর্থাৎ শুক্রবার। চলতি সপ্তাহের শুক্রবার বলে দেবে তাপসীর কেরিয়ারের ভবিষ্যৎ-ও।

 

View this post on Instagram

 

A post shared by Taapsee Pannu (@taapsee)

whatsapp logo