whatsapp channel

Trina Saha: সোহিনীর সঙ্গে চুলোচুলি চরম পর্যায়ে, শুটিং ছেড়ে বেরিয়ে গেলেন তৃণা!

বর্তমানে তৃণা সাহা (Trina Saha) ও সোহিনী সরকার (Sohini Sarkar)-এর সমস্যা নিয়ে তোলপাড় টলিউড। সম্প্রতি সোহিনীকে অতিরিক্ত গুরুত্ব দেওয়ার অভিযোগ তুলে ওয়েব সিরিজের শুটিং ছেড়ে বেরিয়ে গিয়েছেন তৃণা। ওয়েব সিরিজটির…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বর্তমানে তৃণা সাহা (Trina Saha) ও সোহিনী সরকার (Sohini Sarkar)-এর সমস্যা নিয়ে তোলপাড় টলিউড। সম্প্রতি সোহিনীকে অতিরিক্ত গুরুত্ব দেওয়ার অভিযোগ তুলে ওয়েব সিরিজের শুটিং ছেড়ে বেরিয়ে গিয়েছেন তৃণা। ওয়েব সিরিজটির নাম ‘মাতঙ্গী’। এই ওয়েব সিরিজটি যৌথ ভাবে প্রযোজনা করছেন রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh) ও ক্যামেলিয়া প্রোডাকশন। ‘মাতঙ্গী’-র মুখ্য চরিত্রে অভিনয় করছেন সোহিনী, তৃণা ও রণিতা দাস (Ranieeta Dash)।

Advertisements

তৃণা ও সোহিনী আলাদা করে এই বিষয়ে মুখ না খুললেও অন্দরের সূত্র অনুযায়ী, ওয়েব সিরিজের প্রথম দিন থেকেই তৃণার অভিযোগ ছিল সোহিনীকে অতিরিক্ত গুরুত্ব দেওয়ার ব্যাপারে। সোহিনী 2018 সাল থেকে তাঁর ব্যক্তিগত মেকআপ আর্টিস্ট, হেয়ারস্টাইলিস্ট ও প্রয়োজন অনুযায়ী মেকআপ ভ্যানের সুবিধা পেয়ে থাকেন। কিন্তু তৃণাও যথেষ্ট নামী ও অভিজ্ঞ অভিনেত্রী হলেও তাঁকে ‘মাতঙ্গী’-র সেটে সেই সুবিধা দেওয়া হয়নি। এই কারণেই ‘মাতঙ্গী’-র টিমের সাথে তৃণার অশান্তি চরমে ওঠে। টিমের একাংশের অভিযোগ, ওয়েব সিরিজের দুই পরিচালকের সাথেও তৃণা খারাপ ব্যবহার করেছেন। প্রযোজনা সংস্থাও দায় চাপিয়েছে তৃণার ঘাড়ে। তাঁদের মতে, তৃণা নাকি এই বিষয়ে নির্মাতাদের সাথে ঠিকমতো কথা বলেননি।

Advertisements

Advertisements

উপরন্তু আর্টিস্ট ফোরামের ভার্চুয়াল গ্রুপে সোহিনী লেখেন, তিনি 2018 সাল থেকে নিজস্ব যোগ্যতায় ব্যক্তিগত টিম পাচ্ছেন। অপেক্ষা করলে সঠিক সময়ে সকলের জন্য এই বন্দোবস্ত হতে পারে। সোহিনীর মেসেজের কথা জানতে পেরে অপমানিত হয়ে তৃণা সেট ছেড়ে বেরিয়ে যান। তিনি দাবি করেছেন, সোহিনীকে ক্ষমা চাইতে হবে। কিন্তু সোহিনী তাতে রাজি নন।

Advertisements

অপরদিকে তৃণাকে নিয়ে ‘মাতঙ্গী’-র সত্তর শতাংশ শুটিং সম্পূর্ণ হয়ে গিয়েছে। ফলে ওই চরিত্রে নতুন করে কাউকে কাস্ট করা সম্ভব নয়। ওয়েব সিরিজের কাজ এই মুহূর্তে যথেষ্ট প্রভাবিত হচ্ছে। ফলে আর্থিক ক্ষতির সম্মুখীন হচ্ছে প্রযোজনা সংস্থা।

whatsapp logo
Advertisements