whatsapp channel

বিয়ের পরই স্বামীকে মিস করছেন নেহা, ভাইয়ের সঙ্গে ফোনে গাইলেন আদরমাখা গান

ইন্ড্রাস্টিতে গায়িকা হয়ে জনপ্রিয় হওয়ার পর একের পর এক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই রিমেক কুইন। প্রথমে হিমাংশু কোহলির সাথে প্রেমে মজেছিলেন নেহা কাক্কর। নিজেদের প্রেমের কথা নিজেরাই প্রকাশ্যে আনেন কিন্তু…

Avatar

HoopHaap Digital Media

ইন্ড্রাস্টিতে গায়িকা হয়ে জনপ্রিয় হওয়ার পর একের পর এক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই রিমেক কুইন। প্রথমে হিমাংশু কোহলির সাথে প্রেমে মজেছিলেন নেহা কাক্কর। নিজেদের প্রেমের কথা নিজেরাই প্রকাশ্যে আনেন কিন্তু হঠাৎ ভাঙন ধরেন। এরপর ব্রেক আপের পর নেহা খুবই ভেঙে পড়েন। এরপর নেহুর জীবনে আসে আদিত্য নারায়ণ। মাঝে এই শোনা যায়,টেলিভিশন প্ল্যাটফর্মে সবার সামনে আদিত্যর গলায় মালা পড়াবেন গায়িকা। কিন্তু শেষমেষ কিছু হয়নি। সবটাই ছিল রিয়ালিটি শোয়ের টিআরপির জন্য। এতে অনেক ফ্যানেরা নেহার ওপর ক্ষুব্ধ হয়েছিলেন।

তারপর চলতি বছর অক্টোবরের শুরু থেকে গুঞ্জন শুরু হয় নেহা বিয়ে করতে চলেছেন। কিন্তু প্রথমে কেউ বিশ্বাস করতে চায়নি। সবার ধারণা ছিল এইবার ও বুঝি আগের মতো কোনো গানের প্রচারের জন্য। কিন্তু না এবার কোনো রিয়ালিটি শো বা গানের প্রচার না। সত্যি সত্যি বিয়েটা করে নিলেন তাও আবার গায়কের সাথেই। অক্টোবরের ২৪ তারিখ সকল পরিবারকে সাক্ষী রেখে বিবাহ সম্পর্কে আবদ্ধ হন এই লাভ বার্ডস। ধুমধাম করে বিয়ে,রিসেপশান সাড়েন অভিনেত্রী। রোকা থেকে শুরু করে গায়ে হলুদ,মেহেন্দি, গুরুদ্বারে সাত পাকে ঘোরা,দুবার রিসেপশান, গানে গানে এই দম্পতির সময় কাটানো এই সবকটা মুহূর্ত নিমেষেই ভাইরাল হয়। অন্যদিকে নেহার বিয়ের পর আদিত্য জানিয়েছেন সেও তাঁর প্রেমিকার সাথে ডিসেম্বরে সাত পাকে ঘুরে নেবেন।

বিয়ের পর স্বামী আর শ্বশুর শ্বাশুড়ির সাথে থাকা শুরু করেন নেহা। এমনকি শ্বাশুড়ির হাত ধরে স্বামীর মঙ্গলের জন্য করওয়া চৌথ ব্রত পালন করেন। নিজেদের নতুন জীবন নিয়ে বেশ উচ্ছ্বসিত এই কাপল। এখন এরাই সোশ্যাল মিডিয়ার হট কেক। নিত্যদিন নতুন ছবি,ভিডিয়ো দেখার জন্য মুখিয়ে থাকে মানুষ। এই তো এই লাভ বার্ডস বিয়ে করেছিলেন। কিন্তু সময় বয়ে চলেছে ঘোড়ার মতো। দেখতে দেখতে নেহা-রোহনের বিয়ে একমাসে পা দিল ৷ আর এক মাসে পা দিতেই নেহা-রোহন দু’জনেই খুশির সীমানা নেই৷

বিয়ের পর নিত্যদিনই খবরের শিরোনামে থাকেন এই জুটি। এবার কাজে ফিরেছেন নেহা কাক্কার। টেলিভিশনের জনপ্রিয় রিয়ালিটি শো ইন্ডিয়াল আইডল গানের অনুষ্ঠানে বিচারকের কাজ শুরু করে দিয়েছেন। এবার নেহা কাক্করের নতুন গান ‘শোনা শোনা’ প্রকাশিত হয়েছে। এই গানটি ইউটিউবে আসার সাথে সাথে জনপ্রিয় হয়েছে। এই গানে বিগ বস ১৩-র বিখ্যাত দম্পতি শেহনাজ গিল এবং সিদ্ধার্থ শুক্লাকে দেখা গেছে। ‘শোনা শোনা গান’ গানটি ভক্তদের ভালো সাড়া পাচ্ছে। এখন সম্প্রতি শোনা-শোনাতে টনি কাক্কর ও নেহা কাক্কর প্রচারের জন্য একটি ভিডিয়ো করলেন। ভিডিয়োতে দেখা যাবে যে নেহা ফোনে কথা বলছে, একই সাথে টনিও দিদিকে নানাভাবে জ্বালাতন করছে। লোকেরা নেহা এবং টনির এই ভিডিয়ো দেখে লাইক আর কমেন্টস এ ভরিয়ে দিলেন। নিমেষে এই রিল ভিডিয়ো ভাইরাল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media