whatsapp channel
Hoop PlusTollywood

শ্রীলেখার শরীর নিয়ে কুরুচিকর মন্তব্য, সপাটে যোগ্য জবাব দিলেন অভিনেত্রী

রিমঝিম মিত্র, এই মুহূর্তে জি বাংলায় ‘ড্যান্স বাংলা ড্যান্স’ শোয়ের গুরুদের মধ্যে রয়েছেন তিনি। এই অনুষ্ঠানে গুরুর আসনে থাকছেন বাংলার চার অভিনেতা তথা নৃত্যশিল্পী- ওম সাহানী (Om Sahani), দেবলীনা কুমার (Devlina Kumar), রিমঝিম মিত্র (Rimjhim Mitra) ও সৌমিলি বিশ্বাস (Soumili Biswas)। বহুদিন পর রিমঝিমকে দেখা যাচ্ছে ছোট পর্দায়। বেশ কয়েকদিন আগে কৃষ্ণকলি ধারাবাহিকে নেগেটিভ চরিত্র করছিলেন তিনি। এরপর তাকে ফের দেখা যাবে জি বাংলার পর্দায়।কিন্তু, পর্দায় এসেই বিতর্কে জড়িয়ে গেলেন এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় শ্রীলেখা মিত্রকে কটাক্ষ করে লেখেন, ‘থলথলে বৌদি আমায় ব্লকিয়েছে। কমরেট মাংস পিন্ড কি এটা ঠিক করল আমার সঙ্গে’? শেষে নরেন্দ্র মোদীর নাম পাল্টে উপহাস করে রিমঝিম লিখেছেন, ‘মুডি মাস্ট রিজা‌ইন’।

কেন এরকম লিখলেন রিমঝিম মিত্র? একজন মহিলা হয়ে কেনই বা অন্য একজনের শরীর নিয়ে এমন বিদ্রুপ? নাহ রিমঝিম কোনো উত্তর দেননি। তবে শ্রীলেখা মিত্র রিমঝিম মিত্রের পোস্ট তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ায়।

কটাক্ষের জবাব দিতে শ্রীলেখা এদিন সকাল সকাল একটি কাঁধ খোলা জামা পরে ছবি দেন। আর লেখেন, অপমানজনক কথাবার্তাগুলো আর তাঁকে আঘাত করে না। তিনি জানেন যে ৪০ পেরিয়েও যথেষ্ট স্বাস্থ্যবতী এবং যখন ২০-র কোঠায় বয়স ছিল, তার থেকেও আজ তিনি অনেক বেশি সতেজ। তাই তাঁর কথায়, ‘ফ্যাট হওয়া নিয়ে যায় আসে না। ফিট থাকাটাই আসল’। নিজেকে সুস্থ রাখতে শরীরচর্চা করেন নিয়মিত। রোগা হওয়ার জন্য নয়।

‘আমি খাদ্যরসিক’, গর্বের সঙ্গে মেনে নেন শ্রীলেখা। এদিন তিনি ওই পোস্ট এও লেখেন, ‘হয়তো তার কারণ আমার বংশের সকলেই খেতে ভালবাসেন’। এও বলেন যে বাইরের দুনিয়ার সঙ্গে তাঁর এই লড়াই অনেক পুরোনো। তাঁর হাঁটুর সমস্যার জন্য বহু দিন শরীরচর্চা করারও ক্ষমতা ছিল না। ছবির কাজ হারানোর ভয়ে সে কথাও লুকিয়ে রাখতে হয়েছিল। কিন্তু আজ সেই বাধা নেই। নিজেকে সুস্থ রাখতে সব রকম পদক্ষেপ তিনি করতে পারেন।

whatsapp logo