Hoop PlusTollywood

Paayel Sarkar: গ্ল্যামারে দশ গোল দেবেন তরুণীদের, স্যাটিন ড্রেসে উষ্ণতার পারদ চড়ালেন পায়েল

টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রীদে মধ্যে এক সময় তাঁর নাম ছিল। অভিনয় করেছিলেন একের পর এক জনপ্রিয় ছবিতে। ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন প্রথম সারির পরিচালক এবং অভিনেতাদের সঙ্গে কাজ করে মন জয় করেছিলেন দর্শকদের। কথা হচ্ছে অভিনেত্রী পায়েল সরকারের (Paayel Sarkar) ব্যাপারে। সুন্দরী এবং দক্ষ অভিনেত্রীদের তালিকায় বরাবর প্রথম দিকেই জায়গা ছিল পায়েলের।

এখন আর তেমন শোনা না গেলেও এক সময় এই নামটাই রাজত্ব করেছে টলিউড ইন্ডাস্ট্রিতে। মূলধারার বাণিজ্যিক ছবিতে পায়েলের দাপট ছিল দেখার মতো। দেব, জিৎ, সোহম চক্রবর্তী, অঙ্কুশ হাজরা, আবির চট্টোপাধ্যায়দের সঙ্গে জুটি বেঁধে একের পর এক ছবি উপহার দিয়েছেন তিনি, যেগুলি আজও সিনেপ্রেমীদের পছন্দের সিনেমার তালিকায় পাকাপাকি জায়গা করে রেখে দিয়েছে। এখন অবশ্য অনেক বেছে বেছে কাজ করেন পায়েল। তেমনি সোশ্যাল মিডিয়াতেও তেমন সক্রিয় থাকতে দেখা যায় না তাঁকে।

তবে সম্প্রতি পায়েলের একটি ফটোশুটের ছবি বেশ ভাইরাল হয়েছে। মেরুন রঙের স্যাটিনের শর্ট ড্রেস পরেছেন তিনি। সামনে নেটের ভারী কারুকাজ করা। পায়ে হাই হিল এবং গ্ল্যাম মেকআপে মোহময়ী দেখাচ্ছে তাঁকে। বিভিন্ন পোজে একাধিক ছবি তুলেছেন তিনি। কয়েক ঘন্টায় ১৪ হাজার পেরিয়ে গিয়েছে লাইকের সংখ্যা। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন পায়েলকে।

প্রসঙ্গত, এক সময় রাজ চক্রবর্তীর সঙ্গে পায়েলের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছিল তীব্র। কিন্তু টেকেনি সেই সম্পর্ক। রাজের পরিচালনায় একাধিক ছবিতে কাজ করেছেন পায়েল। চর্চিত ‘বোঝে না সে বোঝে না’ তেও আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা গিয়েছিল তাঁকে। শোনা যায়, ঘনিষ্ঠ মহলে পায়েল নাকি বলেছিলেন, জীবনকে দেখার দৃষ্টিভঙ্গি তাঁদের দুজনের আলাদা। প্রেমটা এমনিতেও টিকত না। তারপরেও একাধিক বার পায়েলের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছে। কিন্তু টেকেনি কোনোটাই। ৪০ পেরিয়েও অবিবাহিতই রয়ে গিয়েছেন পায়েল।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই