whatsapp channel

Sourav-Madhumita: ডিভোর্স হলেও মধুমিতার সঙ্গে কাজ করতে চাইছেন সৌরভ!

বিনোদন জগৎ যেন সম্পর্কের আঁতুড়ঘর। রিল লাইফ ও রিয়েল লাইফ, দুদিকেই অনেক সম্পর্কের ভাঙন ও গঠন হয়। অভিনেতা-অভিনেত্রীর সম্পর্কের পাশাপাশি অভিনেত্রী ও পরিচালকের সম্পর্কও দেখা যায় স্টুডিওপাড়ায়। টলিউডে এমনই একসময়ের…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বিনোদন জগৎ যেন সম্পর্কের আঁতুড়ঘর। রিল লাইফ ও রিয়েল লাইফ, দুদিকেই অনেক সম্পর্কের ভাঙন ও গঠন হয়। অভিনেতা-অভিনেত্রীর সম্পর্কের পাশাপাশি অভিনেত্রী ও পরিচালকের সম্পর্কও দেখা যায় স্টুডিওপাড়ায়। টলিউডে এমনই একসময়ের এক চর্চিত জুটি ছিলেন সৌরভ চক্রবর্তী (Sourav Chakraborty) ও মধুমিতা সরকারের (Madhumita Sarcar) প্রেমের সম্পর্ক, যা গড়িয়েছিল বিয়ের পিঁড়ি অব্দি। কিন্তু এখন তারা আলাদা। দুজনেই এখনো কারো সাথে নিজেদের জড়িয়ে ফেলেননি। তাও এখনো তাদের নিয়ে চর্চা হয়েই থাকে।

এবার পরিচালক তথা অভিনেতা সৌরভ চক্রবর্তী নিজেদের মাঝখানের কিছু কথা বললেন সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে। অভিনয়ে নয়, ক্যামেরার পিছনে বরাবর সাবলীল সৌরভ চক্রবর্তী। তাও ছোট পর্দায় অভিনয়ের মাধ্যমে ক্যামেরার সামনে হাতেখড়ি ঘটে তার। ‘সবিনয় নিবেদন’, ‘বধূ কোন আলো লাগল চোখে’— এমন বহু ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তবে অভিনয় যে শুধু অর্থ উপার্জনের জন্য তিনি করেছেন তেমনটা নয়। তার কথায়, “আমি অভিনয় নিয়ে অবসেস‌্‌ড নই। তবে পকেটের টানের জন্য শুধু অভিনয় করি না। পরিচালনা যেমন আমার প্রেম, তেমনই আবার অভিনয়ও আমার ভালবাসা।”

এছাড়াও সৌরভ চক্রবর্তী তার ব্যক্তিগত জীবনকে যে কেরিয়ারের ‘ব্যারিয়ার’ করে তুলতে চান না, তেমনটা তিনি জানিয়ে দেন এই সাক্ষাৎকারে। প্রাক্তনের সঙ্গে এক ফ্রেমে বন্দি হতেও তার কোনো সংকোচবোধ হবে না বলে জানান অভিনেতা। তার কথায়, “আমার মনে হয় না কোনও অসুবিধা হবে বলে। বেশ অনেক দিন হল আমরা আলাদা থাকি। তবে যদি কোনও পরিচালকের মনে হয় আমায় এবং মধুমিতাকে একসঙ্গে দেখতে ভাল লাগবে সেই কাজের ক্ষেত্রে, আমার তো কোনও সমস্যা নেই কাজ করতে।”

প্রসঙ্গত, সৌরভ ও মধুমিতা, দুজনেই এখন একে অপরের সঙ্গে থাকেন না। তবে দুজনেই এখন কেরিয়ার নিয়ে বেশ সিরিয়াস। আসন্ন ওয়েবসিরিজ ‘শ্বেতকালী’-তে যেমন অভিনয় করেছেন সৌরভ চক্রবর্তী, তেমনই মধুমিতার সাম্প্রতিক ছবি ‘দিলখুশ’ দর্শকদের খুশি করেছে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা