whatsapp channel
Hoop PlusTollywood

Saurav-Madhumita: ‘ও আমার যোগ্যই নয়’, অভিনেতা সৌরভ দাসকে সাবধান করলেন মধুমিতা!

বিয়ে ভাঙার পর থেকেই মধুমিতা সরকার (Madhumita Sarcar)-এর সঙ্গী হয়ে গিয়েছে বিতর্ক। একের পর এক পুরুষের সঙ্গে জড়িয়েছে তাঁর নাম। কখনও শিল্পপতি, কখনও অভিনেতা। কিন্তু মধুমিতা বারবার জানিয়েছেন, তিনি সিঙ্গল। আপাতত কোনো সম্পর্কে জড়ানোর ইচ্ছা নেই তাঁর। ক্ষুব্ধ মধুমিতা এবার উচ্চারণ করলেন সাবধানবাণী।

2020 সাল থেকে মধুমিতার সঙ্গে সৌরভ দাস (Sourav Das)-এর সম্পর্ক নিয়ে শুরু হয়েছে বিতর্ক। মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) নির্মিত ফিল্ম ‘চিনি’-তে একসাথে অভিনয় করেছিলেন সৌরভ ও মধুমিতা। তারপর থেকেই সূত্রপাত হয়েছে বিতর্কের। সৌরভের সঙ্গে নিজের সম্পর্কের গুঞ্জন নাকচ করে মধুমিতা জানিয়েছেন, বেশ কয়েকটি সংবাদমাধ্যম অযথা তাঁকে নিয়ে বিতর্ক ছড়াচ্ছেন নিজেদের পাবলিসিটির জন্য। এর অর্থ মধুমিতা যথেষ্ট ভালো কাজ করছেন। সৌরভের নাম না করেই মধুমিতা জানিয়েছেন, সৌরভ তাঁর নখের যোগ্য নন। অনেক কষ্ট করে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করেছেন মধুমিতা। তিনি আপাতত নিজের কেরিয়ারে মন দিতে চান।

শোনা গিয়েছে, সৌরভ একসময় প্রায়ই মধুমিতার বাড়ির নিচে দাঁড়িয়ে থাকতেন। ফলে তিতিবিরক্ত হয়ে গিয়েছিলেন মধুমিতা। তবে তিনি এই ঘটনা নিয়ে অযথা বিতর্ক তৈরি করতে চাননি। কারণ মধুমিতা মনে করেন, তাঁর এখনও অনেক পথ চলা বাকি। যদি মধুমিতা, সৌরভকে নিয়ে মন্তব্য করেন, তাহলে তা সৌরভের পক্ষেও ক্ষতিকর হবে।

সৌরভ সমস্ত গুজব উড়িয়ে দিয়ে বলেছেন, তাঁর সঙ্গে প্রেমিকা অনিন্দিতা বসু (Anindita Basu)-র সম্পর্ক যথেষ্ট ভালো। তাঁর অপর কোনো নায়িকার বাড়ির নিচে দাঁড়িয়ে থাকার সময় নেই। সৌরভ মনে করেন, তাঁর জনপ্রিয়তার জন্য তাঁকে নিয়ে বিতর্ক তৈরি হচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

whatsapp logo