শাশুড়ি দেওরের মধ্যে ঘটে গেল লোমহর্ষক সম্পর্ক, সাহসিকতার সীমা অতিক্রম করেছে এই ওয়েব সিরিজ

Avatar

Susmita Kundu

Updated on:

এই কাহিনী এতটাই মশলাদার যে আপনি রাতে ঘুমোতে পারবেন না। ভাববেন এমনটাও কি সম্ভব! কারণ, যেই ওয়েব সিরিজ আজকের আলোচ্য বিষয় সেখানে রয়েছে একাধিক সাহসী দৃশ্য যা আপনার রাতের ঘুম হারাম করতে বাধ্য, এমনকি আপনাকে দ্বিধায় ফেলে দিতে পারে। তাই ভুল করেও বাড়ির ছোটদের সামনে বা ১৮ বছরের কম বয়সী ছেলে মেয়েদের সামনে এটা একদমই চালিয়ে দেখবেন না। দেখতে চাইলে একা দেখুন এবং অবশ্যই হেডফোন ব্যাবহার করুন।

ভাবছেন যে এটা কোন কাহিনী? এই কাহিনীতে মা ও মেয়ে হল মুখ্য মুখ, পাশাপাশি এরা দুজন হলেন একে অপরের শত্রু। দুজন দুজনের জন্য যখন ভালোবাসা উজাড় করে দিত, পরবর্তীতে এরা দুজন হয়ে যায় দুজনের ভিলেন। তাহলে চলুন আরেকটু গভীরে যাওয়া যাক গল্পের।

প্রথমত এই গল্প বা কাহিনী আপনি দেখতে পাবেন উল্লু প্ল্যাটফর্মে (ULLU web platform) . এই অ্যাপটি ডাউনলোড করে এতে সাবস্ক্রিপশন নিয়ে নিন। ব্যাস একের পর এক সাহসী ও অতিরঞ্জিত সিরিজ দেখতে পাবেন বিনা বাধায়। কারণ, উল্লু দিচ্ছে একের পর এক খোলামেলা সিরিজ। এদের সাইটে আপনি পা রাখলেই পেয়ে যাবেন বিভিন্ন ধরনের অ্যাডাল্ট ওয়েব সিরিজ যা আপনি লোম খাড়া করে দিতে পারে।

আজ যেই সিরিজের কথা বলছি তার নাম হল “Maa devrani beti jethani”। নাম শুনেই বুঝতে পারছেন এটা কোন গল্প বলতে পারে। গল্পের প্লট অনুযায়ী, জানভি অর্থাৎ মিষ্টির যে বাড়িতে বিয়ে হয় সেই বাড়িতে তার দেওরের সাথে মিষ্টির মায়ের শারীরিক সম্পর্ক তৈরি হয়। । প্রথম পর্বে দেখা যায় সেই নির্লজ্জ শরীরী সম্পর্ক লোকচক্ষুর আড়াল থেকে বেরিয়ে ধীরে ধীরে জানাজানি হতে থাকে। এরপর, সিরিজের দ্বিতীয় পর্বে জানভি অর্থাৎ মিষ্টিকে মায়ের এই অবৈধ সম্পর্ক মেনে নিতে সম্পুর্ন নারাজ হিসেবে দেখা যায়। পুরো গল্পে রয়েছে একাধিক সাহসী দৃশ্য। তাহলে দেরি না করে দেখে নিন আজই।