whatsapp channel

হলুদ পোশাকে যশ কুমারের সঙ্গে প্রচণ্ড রোমান্স করলেন রানি চ্যাটার্জি, বাচ্চাদের সামনে দেখবেন না

বলিউডের মতন ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একধিক সুন্দরী ও লাস্যময়ী অভিনেত্রী আছেন, যারা মুহূর্তের মধ্যে দর্শক মনে আগুন ধরিয়ে দিতে পারে। আম্রপালি, অক্ষরা, অঞ্জনা, মণি'র পাশাপাশি জনপ্রিয় ও লাস্যময়ী অভিনেত্রী হলেন রানি…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

বলিউডের মতন ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একধিক সুন্দরী ও লাস্যময়ী অভিনেত্রী আছেন, যারা মুহূর্তের মধ্যে দর্শক মনে আগুন ধরিয়ে দিতে পারে। আম্রপালি, অক্ষরা, অঞ্জনা, মণি’র পাশাপাশি জনপ্রিয় ও লাস্যময়ী অভিনেত্রী হলেন রানি চ্যাটার্জি। এখনও পর্যন্ত, অভিনয় ও নাচের মাধ্যমে কোটি কোটি মানুষের হৃদয় কেড়ে চলেছেন রানি (Rani Chatterjee)। বঙ্গ তনয়া হয়েও ভোজপুরি ইন্ডাস্ট্রিতেই নিজের পাকাপাকি জায়গা বানিয়ে নিয়েছেন। সম্প্রতি, তার একটি ভিডিওটি লক্ষ লক্ষ মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে।

Advertisements

যারা ভোজপুরি মিউজিকের ফ্যান তারা নিশ্চয় শুনেছেন Garmi Bujhaia Rani গানটি। এই মুহূর্তে গানটি ইউটিউবে রীতিমত জনপ্রিয় হয়েছে। বহু সংখ্যক মানুষ এই গান শুনছে ও দেখছে। এই গানের ভিডিওতে মুখ্য ভূমিকায় রয়েছেন রানি চ্যাটার্জি ও গায়ক যশ কুমার। চূড়ান্ত রোম্যান্স করতে দেখা গিয়েছে গানের দৃশ্যে। রানি এখানে একটা হলুদ পোশাকে ঝড় তুলেছেন । খাটে যশ কুমার রানির প্রেমে পাগল হয়ে রোম্যান্টিক মুহূর্ত উপভোগ করছেন। গোটা ভিডিওটি এতটাই দমদার ছিল যে মানুষ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছে রানি যশের কেমিস্ট্রি।

Advertisements

Garmi Bujhaia Rani গানটি যেমন হিট, তেমনই এর ভিডিওটি সুপার হিট। ইউটিউবে এই গানটি এখনো পর্যন্ত ১০ মিলিয়ন ভিউ পেয়ে গিয়েছে। এই গানের কথা লিখেছেন আজাদ সিং। গানটি গেয়েছেন মোহন রাঠোর এবং অলকা ঝা। এই গানটিতে মিউজিক দিয়েছেন ছোটে বাবা।

Advertisements

অভিনেত্রী রানি এতটাই আকর্ষণীয় ও সাহসী যে সোশ্যাল মিডিয়ায় তাকে দেখলে তার থেকে চোখ সরিয়ে রাখা যায় না। এমনকি এই রানিকে ভোজপুরি ইন্ডাস্ট্রির সেলফি কুইন পর্যন্ত বলা হয়। প্রসঙ্গত, রানি ভোজপুরি সিনে ইন্ডাস্ট্রিতে বেশ কিছু হিট কাজ যেমন করেছেন তেমনই একটি বোল্ড ওয়েব সিরিজে তাকে সাহসী দৃশ্যে অভিনয় করতেও দেখা গিয়েছে। রানির ঝুলিতে এখনও পর্যন্ত রয়েছে ‘নাগিন’, ‘ইছাধারী’, ‘কসম দুর্গা কি’, ‘লেডি সিংঘম’, এর মতন বেশি কিছু হিট সিনেমা। এমনকি বোল্ড ওয়েব সিরিজ ‘মাস্তরাম’ এও খোলাখুলি চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয় হন রানি।

Advertisements

whatsapp logo
Advertisements