Hoop VideoHoop Viral

উল্লুর থেকেও সাহসী দৃশ্য রয়েছে এই সিরিজে, না দেখলে চরম মিস করবেন

অ্যাডাল্ট ওয়েব সিরিজের দর্শকদের সংখ্যা ক্রমশ বেড়ে চলেছে। ভারতে পর্ণ সাইট নিষিদ্ধ করার পর থেকেই কিছু ওটিটি অ্যাডাল্ট ওয়েব সিরিজ বানানো শুরু করে। বর্তমানে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও, ডিজনি প্লাস হটস্টারের মতো কিছু প্রথম সারির ওটিটির কন্টেন্ট নিয়ে কেন্দ্রের তরফে অসন্তোষ প্রকাশ করা হলেও ভারত সরকার অ্যাডাল্ট ওটিটিগুলি নিয়ে কোনো নির্দেশিকা দেয়নি। ফলে ভারতের বাজারে রমরমিয়ে বাড়ছে এই ধরনের ওটিটির সংখ্যা। এদের মধ্যে প্রায় নবতম সংযোজন হল ‘ওয়াও’ ওটিটি। তুলনামূলক কম বিখ্যাত এই ওটিটির অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলির ট্রেলার রীতিমত ভাইরাল হচ্ছে নেটদুনিয়ায়। সৌজন্যে ওয়াও-এর ইউটিউব চ্যানেল যার নামও অ্যাপটির নামেই রাখা হয়েছে।

গত 26 শে মে ওয়াও-তে স্ট্রিম হয়েছে নতুন ওয়েব সিরিজ ‘মেরে সপনো কি রানি’। কিন্তু তার আগে 21 শে মে অ্যাপের ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভাইরাল হয়েছে ওয়েব সিরিজটির অফিশিয়াল ট্রেলার। ‘মেরে সপনো কি রানি’-র মুখ্য চরিত্রে রয়েছেন হীরল রাডাডিয়া (Hiral Radadiya), প্রিয়াঙ্কা চৌরাসিয়া (Priyanka Chourasia) ও রবি (Ravi)। ট্রেলারের শুরুতে সিঁড়ি দিয়ে নামতে দেখা যায় কালো রঙের স্বচ্ছ রাতপোশাক পরা এক নারীকে। সে তার প্রেমিককে বলে, পরীক্ষার মাধ্যমে প্রেম বোঝা যায়। তার প্রেমিকের পরীক্ষা নিয়ে ওই নারী জানতে চায়, সত্যিই সে তার প্রেমিকাকে ভালোবাসে কিনা! ওই নারীর সাথে যৌন সম্পর্কে লিপ্ত হয় তার প্রেমিক।

কিন্তু পুরুষটি বিবাহিত। স্ত্রীকে সে ক্লান্তির অজুহাতে দূরে সরিয়ে দেয়। একসময় নিজের মায়ের দিব্যি দিয়ে ওই পুরুষটি তার স্ত্রীকে বলে, সে তাকে ভালোবাসে। কিন্তু তার প্রতি যৌন আকর্ষণ অনুভব করে না। স্ত্রী তাকে চিকিৎসা করাতে বললে সম্মত হয় না পুরুষটি। স্বামীকে আকর্ষণ করার জন্য স্ত্রী লাল রঙের রাতপোশাক পরে সামনে আসে। তাদের স্বাভাবিক মিলন ঘটে।

কিন্তু পুরুষটিকে তার প্রেমিকা ফোন করে ডেকে পাঠায় ও বলে তার জন্য বিশেষ সারপ্রাইজ রয়েছে। ফুল দিয়ে সাজানো বিছানায় শুয়ে থাকে এক স্বল্পবসনা নারী। চোখ বাঁধা অবস্থায় পুরুষটি তাকে স্পর্শ করে বলে, সে-ই তার স্বপ্নের রানি। কিন্তু কে এই নারী? পরিচয় জানতে হলে চোখ রাখতে হবে ওয়াও অ্যাপে।

whatsapp logo