Hoop PlusTollywood

গান ছেড়ে অভিনয়ে মন দিলেন জয়, বাপের বাড়ি চলে যাবার হুমকি লোপামুদ্রার!

জয় সরকার (jay sarkar) দিনকে দিন স্টাইলিশ হয়ে উঠছেন দেখে অনুরাগীদের সন্দেহ হতে শুরু করেছিল, তাহলে কি জয় এবার অভিনয়ে ডেবিউ করতে চলেছেন? তা শেষ অবধি জয় অভিনয়েই ডেবিউ করলেন।

তবে টলিউডে নয়, ইন্সটাগ্রাম রিলের মাধ্যমে ডেবিউ করলেন জয়। লকডাউনে হঠাৎই ইন্সটাগ্রাম রিল বানানো শুরু করেছেন জয়। তাঁর বানানো প্রথম রিলে তিনি ‘থালাইভা’ রজনীকান্ত (Rajanikant)-এর নকল করেছিলেন। তবে তা আসলের থেকে কিছুমাত্র কম ছিল না। কিন্তু জয় বোধহয় দক্ষিণী ফিল্ম খুব পছন্দ করেন। ফলে এবার তিনি তামিল ফিল্ম ‘বিগিল’-এর গানে লিপ সিঙ্ক করেছেন। তাও আবার রীতিমতো দক্ষিণী নায়কদের কায়দায়।

নায়ক সাজতে গিয়ে গায়ক জয় চোখে পরেছেন বিভিন্ন ধরনের সানগ্লাস। ইন্সটাগ্রাম রিলের মাধ্যমেই তাহলে জয়ের অভিনয়ে হাতেখড়ি হয়ে গেল। জয়ের ইন্সটাগ্রাম রিল সাইবার দুনিয়ায় ঝড় তোলার সঙ্গে সঙ্গে জয়কে ভয় পাইয়ে দিতে তাঁর বাড়ির হোম মিনিস্টার থুড়ি স্ত্রী লোপামুদ্রা (lopamudra mitra) দিয়েছেন চিরকালীন ডায়লগ “আমি কিন্তু বাপের বাড়ি চলে যাব”। জয় ইন্সটাগ্রাম রিলের মাধ্যমে ভাইরাল হলেও ‘থালাইভি’ লোপামুদ্রার হুমকি তার থেকেও বেশি ভাইরাল হয়েছে।

নেটিজেনরাও বেশ মজা পেয়েছেন এই ঘটনায়। কেউ বলেছেন, তিনি এটা শোনার অপেক্ষায় ছিলেন। কেউ আবার বলেছেন, বররা ক্রমশ সুপুরুষ হয়ে উঠলে গিন্নীদের একটু টেনশন থাকেই। তবে সবাই একবাক‍্যে বলেছেন, “দারুণ লাগছে, জয়দা”। তার পাশাপাশি লোপামুদ্রাকে সবাই উপদেশ দিয়েছেন, জয় হাতের বাইরে চলে যাচ্ছেন, তাই তাঁর উপর নজর রাখতে হবে। তবে চিন্তা নেই, লোপামুদ্রা বাপের বাড়ি চলে গেলেও জয়কে তো কিছুদিন পরেই শ্বশুরবাড়ি যেতে হবে কারণ তাঁর জামাইষষ্ঠীর নিমন্ত্রণ রয়েছে যে!

whatsapp logo