whatsapp channel
BollywoodHoop Plus

Salman Khan: বাবার সঙ্গে হেলেনের বিয়ে প্রথমে মেনে নিতে পারেননি সলমান খান

সলমান খান (Salman Khan) বরাবর পরিবারকেন্দ্রিক একটি মানুষ। তারকা হলেও তিনি পরিবারকে জড়িয়েই বাঁচতে ভালোবাসেন। বিশেষ করে মা সলমা খান (Salma Khan)-এর সঙ্গে তিনি বেশি অন্তরঙ্গ। কিন্তু হেলেন (Helen)-কেও নিজের মা বলে মানেন তিনি। তবে একসময় তাঁর বাবা সেলিম খান (Selim Khan) হেলেনকে বিয়ে করেছিলেন বলে কষ্ট পেয়েছিলেন সলমান।

বহু পুরানো একটি সাক্ষাৎকারে সলমান জানিয়েছিলেন, তাঁর বাবা সেলিম খান যখন দ্বিতীয়বার হেলেনকে বিয়ে করে নিয়ে এসেছিলেন, তখন তাঁর মা সলমা অত্যন্ত কষ্ট পেয়েছিলেন। এমনকি বাবার এই সিদ্ধান্তকে মেনে নিতে পারেননি সলমান নিজেও। কিন্তু পরবর্তীকালে সলমানদের নিজের ভালোবাসায় আপন করে নিয়েছিলেন হেলেন। এমনকি সলমার সঙ্গেও তাঁর সম্পর্ক যথেষ্ট সুন্দর। সঞ্জয় লীলা ভনশালী (Sanjay Leela Bhanshali) পরিচালিত ফিল্ম ‘হাম দিল দে চুকে সনম’-এ সলমান ও হেলেনকে একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল। সলমা ও সেলিমের চার সন্তান, সলমান, আরবাজ (Arbaaz Khan), সোহেল (Sohail Khan), আলভিরা (Alvira Khan)।

হেলেনের কোনো গর্ভজাত সন্তান নেই। কিন্তু তিনি অর্পিতা খান (Arpita Khan)-কে দত্তক নিয়েছেন। সলমানের অত্যন্ত প্রিয় বোন অর্পিতা। কয়েক বছর আগে তাঁর বিয়ে হয়েছে অভিনেতা আয়ুশ শর্মা (Ayush Sharma)-র সাথে।

1981 সালে হেলেনকে বিয়ে করেন সেলিম খান। কোনো বিতর্ক বা চর্চা ছাড়া এই বিয়ে মেনে নিয়েছিলেন সলমা। তবে সলমান মাকে অসুখী দেখতে পারতেন না। তবে সেলিম সলমানকে কথা দিয়েছিলেন, সলমার পাশে তিনি চিরকাল থাকবেন।

whatsapp logo