Hoop Plus

ছেলের খবর জানতে চেয়ে বারবার মেসেজ করলেও উত্তর দেননি রিয়া, ওঠে এল ভয়ঙ্কর তথ্য

আঁচ করেছিলেন ছেলে বিপদে রয়েছে, সেইমতো অভিযোগও দায়ের করেছিলেন থানায়। তবে নেওয়া হয়নি কোনো পদক্ষেপ। ফলস্বরূপ একমাত্র ছেলেকে চিরকালের জন্য হারিয়ে ফেললেন সুশান্ত সিং রাজপুতের বাবা কেকে সিং। তবে ৩৪ বছর বয়সী এই অভিনেতার মৃত্যুর পর উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য।

সম্প্রতি জানা গিয়েছে, সুশান্তের বাবা বহুবার চেষ্টা করেছিলেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী বা তার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদির সঙ্গে যোগাযোগ করার৷ ছেলে কেমন রয়েছে, শারীরিক অবস্থা কেমন সেইসব জানতে চেয়ে রিয়াকে ২০১৯ সালের নভেম্বরে হোয়াটসঅ্যাপ করেছিলেন সুশান্তের বাবা৷ তবে মেসেজ দেখেও উত্তর দেননি রিয়া।

সুশান্তের বাবার সেই হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট অনুযায়ী রিয়াকে তিনি লিখেছেন, “যখন তুমি জেনেই গিয়েছো, আমি সুশান্তের বাবা, তাহলে কথা বললে না কেন? কী হয়েছে বলবে তো৷ বন্ধু হয়ে ওর দেখভাল করছো, ওর চিকিত্‍সা করছো, আমারও তো অধিকার রয়েছে সুশান্তের সম্পর্কে সব কিছু জানার৷ তাই আমাকেও ফোন করে ওর সম্পর্কে সব কিছু জানাও৷”

একই দিনে ম্যানেজার শ্রুতি মোদিকেও মেসেজ করেছিলেন তিনি। লিখেছিলেন, “আমি জানি সুশান্তের যাবতীয় বিষয় তুমি দেখভাল করো৷ সুশান্ত এখন কেমন আছে, সেটা জানতেই কথা বলতে চাইছি৷ কাল ওর সঙ্গে কথা হয়েছিল, বলল ও খুবই চাপে আছে৷ এবার তুমিই ভাবো, একজন বাবা হিসেবে এটা কতটা চিন্তার৷ তুমি যখন কথা বলতে চাইছো না, তাহলে আমি মুম্বাই যেতে চাই৷ প্লেনের টিকিট পাঠাও প্লিজ৷”

উল্লেখযোগ্য, আত্মহত্যার প্ররোচনা, প্রতারণা ও সম্পত্তি আত্মসাতের অভিযোগে রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা৷ সেইমতো তদন্ত চালাচ্ছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। একইসাথে সিবিআই তদন্তের সুপারিশও মঞ্জুর করেছে সর্বোচ্চ আদালত। এরপর পরিস্থিতি কোনদিকে যায়, আসল সত্য বেরিয়ে আসে কিনা সেদিকেই তাকিয়ে তার পরিবার ও অনুগামীরা।

whatsapp logo