whatsapp channel

ভুয়ো ভ্যাকসিনের জের, পেটে ব্যথা নামল রক্তচাপ, অসুস্থ হয়ে পড়লেন মিমি চক্রবর্তী

বর্তমানে ভুয়ো ভ্যাকসিন নিয়ে সংবাদমাধ্যমে বিতর্ক তুঙ্গে। একজন নকল IAS অফিসার সেজে কিছু মানুষকে নিয়ে একটি টিম তৈরি করেন এবং ভ্যাকসিন প্রদান করেন। যদিও সেটি ভ্যাকসিন ছিল না। শহর জুড়ে…

Avatar

HoopHaap Digital Media

বর্তমানে ভুয়ো ভ্যাকসিন নিয়ে সংবাদমাধ্যমে বিতর্ক তুঙ্গে। একজন নকল IAS অফিসার সেজে কিছু মানুষকে নিয়ে একটি টিম তৈরি করেন এবং ভ্যাকসিন প্রদান করেন। যদিও সেটি ভ্যাকসিন ছিল না। শহর জুড়ে চলেছে ভ্যাকসিনের নামে প্রতারনা এবং চরম বিশৃঙ্খলা। তবে এই মুহূর্তে দুটি টাটকা খবর হল ১. ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে ক্ষুব্ধ হয়েছেন মাননীয়া মুখ্যমন্ত্রী, দেবাঞ্জন বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা রুজুর নির্দেশ দিয়েছেন তিনি। ২. অসুস্থ মিমি চক্রবর্তী।

হ্যাঁ, এদিন কসবার ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের মূল কান্ডারী দেবাঞ্জন দেবের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করতে পুলিশ কমিশনারকে নির্দেশ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিকে, ভ্যাকসিন নেওয়ার পর মিমি চক্রবর্তী জানিয়েছিলেন যে তিনি সুস্থ আছেন এবং কোনো অসুবিধা নেই, যদিও স্বীকার করেছেন ওটি ভ্যাকসিন নয়, তবুও তিনি বলেছিলেন পরীক্ষা চলছে এবং জানা যাবে ওটি কী ছিল। কিন্তু, আজ হটাৎ করেই তিনি বলছেন তার শরীর খারাপ। কেন এমন করে হটাৎ হল মিমির? তাও এতদিন পরে? ঠিক কী হয়েছে সাংসদ অভিনেত্রীর?

জানা গিয়েছে তার আচমকা পেটে ব্যথা হচ্ছে এবং ডিহাইড্রেশনের সমস্যা দেখা দিয়েছে। এমনকি তার রক্তচাপও বেশ কিছুটা কম। দেখুন কয়েকদিন আগে মিমি ঠিক কী বলেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

সূত্রের খবর ধৃত দেবাঞ্জন দেব যিনি নিজেকে IAS অফিসার বলে পরিচয় দিতেন, তিনি কসবার ক্যাম্পে কোভিশিল্ডের নাম করে অ্য়ামিকাসিন (Amikacin) অ্যান্টিবায়োটিক দেন। Amikacin-এর ভায়েলের উপর কোভিশিল্ডের স্টিকার লাগিয়ে, সেই ওষুধ সাধারণ মানুষকে টিকা বলে দিয়েছিলেন অভিযুক্ত দেবাঞ্জন দেব। তাহলে কি ভুয়ো ভ্যাকসিন নিয়ে অসুস্থ হলেন মিমি?

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media