whatsapp channel
Hoop StoryHoop Viral

Viral: ‘আইলারে নয়া দামান’ গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারন নেচে ভাইরাল যুবতী, রইলো ভিডিও

আইলারে নয়া দামান নাচের সঙ্গে আবারও কোমর মেলালেন এক যুবতী। যুবতীর নাম মধুশ্রী সাহা। সম্প্রতি অর্থাৎ এক মাস আগে এই যুবতী যার ইউটিউব চ্যানেলের নাম অনুশ্রী সাহা সেখানে এই ভিডিওটি পোস্ট করেছেন। পোষ্টটি দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়। এক মাসের মধ্যে এই ভিডিওটি পৌঁছে গেছে প্রায় ৮৯ হাজার মানুষের কাছে। ভিডিওটি যে প্রত্যেকটি মানুষ খুব পছন্দ করেছেন, তা ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে।

গানটি ইতিমধ্যে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। সিলেটি ভাষা বেশ সাধারণ মানুষের মনে মনে গুনগুন করতে দেখা যায়। এতেই বোঝা যায়, যে ভারতবর্ষ হলো বৈচিত্রের মধ্যে ঐক্য এর একটি দেশ। সম্প্রতি এমন একটি সিংহলী গান মানুষের মুখে মুখে ফিরছে। তেমনি শ্রেয়া ঘোষালের পরম সুন্দরী ও বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। বোঝাই যাচ্ছে, গানের সুর যদি মানুষের একবার মনে থেকে যায়, তাহলে ভাষাটা খুব একটা কিছু ম্যাটার করেনা।

মধুশ্রী সাহার এই অসাধারন নাচ মানুষের মন জয় করে নিয়েছে। প্রশংসায় ভরে গেছে কমেন্ট বক্স। কিভাবে ঝড়ের মতন ভাইরাল হয়েছে ভিডিওটি। খোলা ছাদের মধ্যে সুন্দর শাড়ি আর স্লিভলেস ব্লাউজ পরে তার শরীরের নানান রকম অঙ্গভঙ্গি আকর্ষণ করেছে মানুষকে।মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয় এই সমস্ত নতুন প্রজন্মের নানান কাণ্ডকারখানা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হওয়া কোনো ব্যাপার না মুহূর্তের মধ্যে পৌঁছে যায় গোটা বিশ্বের কাছে।

দু’বছর করোনাভাইরাস এর জন্য প্রত্যেকটা মানুষই প্রায় গৃহবন্দী অবস্থায় দিন কাটিয়েছে। আর এই গৃহবন্দী দশা থেকে কাটিয়ে ওঠার জন্য মানুষ তার পছন্দের ছাদকে বেছে নিয়েছে। এতদিন পর্যন্ত অবহেলায় পড়েছিল সেই ছাদে গান-বাজনা, আবৃত্তি, নৃত্য পরিবেশন করে মানুষ সময় কাটিয়েছে অথবা ছাদেই করেছে গাছ বাগান।

দেখে নিন অসাধারণ নাচের ভিডিও –

whatsapp logo