Hoop VideoHoop Viral

স্বামীর সুপুরুষ বন্ধুর সঙ্গে ঘনিষ্ঠ গৃহবধূ, এই সাহসী শর্টফিল্ম একা দেখলেই আসল মজা পাবেন

2022 সালের 7 ই অগস্ট ‘বাবা ফিল্মস’ নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছিল হিন্দি শর্ট ফিল্ম ‘নিউ রিলেশনশিপ’। এখনও অবধি শর্ট ফিল্মটির ভিউ অতিক্রম করেছে প্রায় সাড়ে ছয় লক্ষ। এই শর্ট ফিল্মটি প্রযোজনা ও পরিচালনা করেছেন কালিম খান (Kalim Khan)। শর্ট ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন পুজা দাস (Puja Das), সন্দীপ প্রামাণিক (Sandip Pramanik), রণিত চক্রবর্তী (Ranit Chakraborty)।

শর্ট ফিল্মের শুরুতে দেখা যায়, গৃহবধূ মিষ্টি ব্যস্ত তার কাজে। এই সময় ডোরবেল বাজে। দরজা খুলে মিষ্টি দেখে তার স্বামী নিজের এক বন্ধুকে নিয়ে মিষ্টির সাথে আলাপ করাতে এসেছে। তবে বন্ধুকে সে সারপ্রাইজ দেবে বলেছিল। কিন্তু বন্ধুটি আশা করেনি, তাকে না বলেই মিষ্টির স্বামী মিষ্টিকে বিয়ে করবে। মিষ্টির স্বামীর বন্ধুর নাম রাজা। সে মিষ্টির স্বামীর কলেজের বন্ধু। মিষ্টি তাদের বাড়ির ভিতরে আসতে বলে। এরপর মিষ্টি তাদের জন্য চা-বিস্কুট নিয়ে আসে। কলকাতার মেয়ে মিষ্টিকে বিয়ে করে পণ হিসাবে তার স্বামী প্রচুর সম্পত্তি পেয়েছে। সে তার বন্ধুকেও কলকাতার মেয়ে বিয়ে করার পরামর্শ দেয়। রাজাকে ঘরে বসিয়ে রেখে কাজে চলে যায় মিষ্টির স্বামী।

মিষ্টি কাজে ব্যস্ত হয়ে পড়ে। সে জানে না, রাজা কখন তার পিছনে এসে দাঁড়িয়ে মিষ্টির শরীরকে লক্ষ্য করছে। মিষ্টি তার দিকে তাকাতেই রাজা চমকে গিয়ে তার কাছে তোয়ালে চায়। মিষ্টি যখন রাতে ধারাবাহিক দেখতে ব্যস্ত, তার স্বামী অফিস থেকে ফিরে আসে। সে বলে, তার বস সকলকে বিরিয়ানি খাইয়েছে। ফলে আজ রাতে সে কিছু খাবে না। মিষ্টি নিজের খাবার খেতে চলে যায়। ডিনার সেরে এসে মিষ্টি দেখে, তার স্বামী ঘুমিয়ে পড়েছে। মিষ্টি শারীরিক ঘনিষ্ঠতা থেকে বঞ্চিত হয়। গোপনে তা দেখে রাজা। মিষ্টিকে তার স্বামী উপেক্ষা করতে থাকে।

রাজার সুঠাম শরীর দেখে মিষ্টি আকর্ষণ বোধ করে। ওয়ার্কআউট শেখার অছিলায় মিষ্টি রাজার সাথে শারীরিক ভাবে ঘনিষ্ঠ হয়। কিন্তু একসময় রাজা রওনা হয় মিষ্টির স্বামীর অফিসের উদ্দেশ্যে। অফিসে গিয়ে সে মিষ্টির স্বামীকে জানায়, তার স্ত্রীর চারিত্রিক দোষ নেই। মিষ্টির স্বামী শুনে খুশি হয়। রাজা তাকে পরামর্শ দেয় মিষ্টির সাথে সময় কাটাতে। মিষ্টির স্বামী বাড়ি ফিরে স্ত্রীকে আপন করে নেয়।

Related Articles