whatsapp channel

Bhojpuri Song: হটেস্ট মনির সঙ্গে খোলা মাঠে হট রোম্যান্স পবন সিংয়ের, ভাইরাল ভোজপুরি ভিডিও

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে পবন সিং সবথেকে জনপ্রিয় তারকাদের মধ্যে একজন। সম্প্রতি তিনি তার ভক্তদের জন্য নিয়ে এসেছেন একটি নতুন গান। আপনারা যারা ভোজপুরি গান শুনতে পছন্দ করেন তারা সকলেই জানেন…

Avatar

Sourish Das

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে পবন সিং সবথেকে জনপ্রিয় তারকাদের মধ্যে একজন। সম্প্রতি তিনি তার ভক্তদের জন্য নিয়ে এসেছেন একটি নতুন গান। আপনারা যারা ভোজপুরি গান শুনতে পছন্দ করেন তারা সকলেই জানেন ললিপপ লাগেলু গানের জনপ্রিয়তা কতটা বেশি। এই গানটিতে অভিনয় করেছিলেন অভিনেতা পবন সিং। সেই পবন সিং এর একটি নতুন গান এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। তিনি যে শুধুমাত্র একজন অভিনেতা সেটা কিন্তু নয়, বিশ্বজুড়ে তিনি পরিচিতি লাভ করেছেন তার গানের গলা এবং নাচের দক্ষতার জন্য। এছাড়াও তিনি বেশ কিছু ভোজপুরি সিনেমা প্রযোজনা করেছেন।

সম্প্রতি পবন সিং এর একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাকে একজন নতুন নায়িকার সাথে ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে। এই গানটি আদতে ওয়ান্টেড ছবির গান এবং এই গানটি গেয়েছেন পবন সিং এবং ইন্দু সোনালী। এই গানটির নাম মারাতা মাজা বিন বিহাই রাজাজি। পবন সিং এবং মনি ভট্টাচার্যের রোম্যান্স আমরা দেখেছিলাম এই গানে।

এই গানের ভিডিওতে পবন সিং দুর্দান্ত নাচ করেছেন এবং এই নাচ দেখে আপনি নায়কের ফ্যান হয়ে যাবেন মুহুর্তের মধ্যেই। নায়িকা অর্থাৎ মনিও খুব একটা কম যান না। খোলা পরিবেশে ব্যাকআপ ডান্সারদের সঙ্গে তারা দুজন নাচে মত্ত হয়েছিলেন। মনির শরীরী চাহনি দেখে উত্তেজিত হয়ে পড়েন পবন সিং। দুজনকেই এই গানের ভিডিওতে রোমান্টিক হতে দেখা গিয়েছে। কমলা শাড়িতে মনিকে দেখলে হয়তো আপনিও নিজের মন দিয়ে বসবেন।

এই ভিডিওটি ওয়েব মিউজিক নামের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছিল এবং এখনো পর্যন্ত ১১২ মিলিয়ন দর্শক দেখেছেন এই ভিডিওটি। পবন সিং এর সব থেকে জনপ্রিয় গানের ভিডিওর মধ্যে এটি অন্যতম। চলুন দেখে নেওয়া যাক ভিডিওটি আরো একবার।

whatsapp logo