whatsapp channel

Short Film: ফাঁকা ঘরে কুমারী যুবতীকে ভোগ করলো ভন্ড তান্ত্রিক, চরম শিক্ষা দেবে এই শর্টফিল্ম

আজকাল বিনোদনের সব সম্ভার রয়েছে মোবাইলের মধ্যেই। সেই কারণেই বর্তমান সময়ে দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম ও সামাজিক মাধ্যম। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো…

Avatar

HoopHaap Digital Media

আজকাল বিনোদনের সব সম্ভার রয়েছে মোবাইলের মধ্যেই। সেই কারণেই বর্তমান সময়ে দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম ও সামাজিক মাধ্যম। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো হয় আজকালকার প্রায় সব ওয়েব কন্টেন্ট। এর মধ্যে বেশ কিছু ধারাবাহিক সিরিজের আকারে তৈরি হয়, কিছু আবার স্বল্পদৈর্ঘ্যের ছবির আকারেও মুক্তি পায়। সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে এই ধরণের ওয়েব কন্টেন্টগুলি। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

সম্প্রতি এরকম আবেদনশীল স্বল্পদৈর্ঘ্যের ছবিকে নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। দর্শকদের মধ্যে এমন সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। এরকম ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘অলট বালাজি’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের। এইসব প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে ক্রমশ। আর এবার ইউটিউবে রিলিজ হওয়া একটি হিন্দি স্বল্পদৈর্ঘ্যের ছবি ব্যাপক সাড়া ফেলল। এই শর্টফিল্মটি এখন বিখ্যাত হয়েছে গোপনেই।

এই স্বল্পদৈর্ঘ্যের ছবিটির নাম হল ‘সদা সুহাগন’। এই ছবির গল্প একটু অন্যরকম। সিরিজটি মূলত মানুষের শরীরের খিদে এবং তা থেকে করে ফেলা অন্যায় কাজের একটি গল্পকে ঘিরে তৈরি হয়েছে। সিরিজের শুরুতে এক মহিলাকে দেখা যাচ্ছে ভুলবশত তার স্বামীকে খুন করতে। কিন্তু তারপর স্বামীর জন্য আফসোস করতে শুরু ককরে সে। এমন সময় এক ভন্ড তান্ত্রিক ওই মহিলাকে তার স্বামীর জীবন ফিরিয়ে দেওয়ার আশ্বাস দেয়। পরিবর্তে তার বোনের সঙ্গে রাত কাটানোর বিধান দেয় সে। কিন্তু শেষমেষ পর্দাফাঁস হয় ওই ভন্ড তান্ত্রিকের। এভাবেই এই শর্টফিল্মের গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

এই ছবিতে রয়েছে একাধিক বেডরুমের দৃশ্য। আর প্রতিটি দৃশ্যেই সাবলীল অভিনয় করে গেছেন অভিনেত্রী ও অভিনেতারা। তাদেরকে সিরিজের কেন্দ্রীয় চরিত্রে দেখা গেছে। অন্যদিকে আরো অন্যান্য সব চরিত্রে অভিনয় করেছেন উদীয়মান শিল্পীরা। এই সিরিজটি দেখতে হলে আপনাকে অতি অবশ্যই ইউটিউবে ‘শিমারু’ চ্যানেলটিতে যেতে হবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media