Hoop StoryHoop Viral

Viral: ক্লান্তির চোটে ঢুলুঢুলু চোখ, বিয়ের আসরেই ঘুমিয়ে পড়ল কনে, মজাদার ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

বিয়ে করার কি কম ঝক্যি? সারাদিন উপোস করে বর কখন আসবে তার জন্য অপেক্ষা করা এমনিতেও এই দিন মনের ভেতরে অদ্ভুত একটা চিন্তা কাজ করে। কিন্তু এমন স্পেশাল দিনে কেউ মনের মানুষের জন্য অপেক্ষা করতে করতে ঘুমিয়ে পড়েছে, এমন তো বোধ হয় সচরাচর দেখা যায় না। তাইতো সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, সাজুগুজু করে কনে একেবারে রেডি, কিন্তু একি কাণ্ড কনে তো বিয়ে করার আগেই ঘুমিয়ে পড়েছে।

ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার হওয়ার পর থেকেই পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। আর কমেন্ট বক্সে প্রত্যেকেই হাসির ফোয়ারা ছুটিয়েছেন। এমন কনেকে সচরাচর কেউ দেখেনি, এমনটাই প্রত্যেকের মন্তব্য বিয়ের এমন সুন্দর মুহূর্তে কেউ ঘুমিয়ে পড়তে পারে, তা কেউ স্বপ্নেও ভাবতে পারে না। সুন্দর করে সাজুগুজু করে আপাতত চোখ ঢুলু ঢুলু কনের।

সোশ্যাল মিডিয়া জুড়ে বিবাহের নানান ভিডিওতে একেবারে ভর্তি। কোনটা মজার আর কোনটা আবার শিক্ষামূলক। তবে যখন মন খারাপ থাকবে তখনই মজার ভিডিওগুলো দেখলে মন্দ লাগে না। সোশ্যাল মিডিয়ার নানান রকম প্ল্যাটফর্ম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক এবং ইউটিউবে এই ধরনের মজার ভাইরাল ভিডিও প্রায় দেখা যায়। তবে শুধুমাত্র বিবাহের ভিডিও নয়, কখনো কখনো নতুন প্রতিভা নানান রকম নাচ-গান, আঁকা এই সমস্ত কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ পায়। আর একবার যদি মানুষের পছন্দ হয়ে যায়, তাহলে তা পৌঁছে যায় দূর দূরান্তে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo