Hoop VideoHoop Viral

Viral: ‘বেলি ড্যান্সে’ নেটদুনিয়ায় ঝড় তুললেন যুবতী, দরজা বন্ধ করে একা দেখুন

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি অন্যতম গান পাসুরি। গানটি সোশ্যাল মিডিয়ায় এত পরিমাণে ভাইরাল হয়েছে যে এখন বাচ্চা থেকে বুড়ো সবার গলাতেই মাঝেমধ্যে এই গানটি শুনতে পাওয়া যায়। সোশ্যাল মিডিয়ার এই তো মজা কোন একটা জিনিস ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না, যদি ভালো গান হয় তাহলে তো কোন কথাই নেই, এর আগেও আমরা অনেক এরকম শিল্পীকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হঠাৎ করেই ভাইরাল হতে দেখেছিলাম, যেমন রানাঘাটের রানু মন্ডল এছাড়াও বাদাম বাদাম গানে অসাধারণ গলা মেলালেন বাদাম কাকুর গান।

যদিও সম্প্রতি তাদের আর দেখতে পাওয়া যায় না, কিন্তু একটা সময় তাদের গান কিন্তু সোশ্যাল মিডিয়া কাঁপিয়েছিল ঠিক তেমনি একটি বিশ্ব বিখ্যাত গান হলো পাসুরি। গানের ভাষা হয়তো অনেকেই বুঝতে পারেন না, কিন্তু তা সত্বেও প্রত্যেকে গলা মিলিয়েছেন এর সুরের জন্য কিংবা কোমর বেঁকিয়েছেন এর অসাধারণ মাতাল করা সুরের জন্য।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যেখানে দেখা যাচ্ছে এক যুবতী তার উন্মুক্ত নাভিতে এবং অসাধারণ শরীরে লাস্যময়ী তাই গানের সঙ্গে বেলি ডান্স পরিবেশন করেছেন। নীল রঙের পোশাকে তাকে দারুন সুন্দর দেখতে লাগছে। এখানে যে যুবতী নাচ করছেন তার নাম দিপালী বৈশিষ্ট্য, দিপালী বৈশিষ্ট্য ইতিমধ্যে কিন্তু ইউটিউবে যথেষ্ট ফেমাস একটি নাম। তার ভিডিও দেওয়ার সাথে সাথে ভিডিওতে ভিঊ হতে কিন্তু খুব একটা বেশি সময় লাগে না।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক