whatsapp channel

আদো আদো স্বরে গান গেয়ে সকলের মন জয় করল ছোট্ট কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

ছোটবেলায় হামা টানতে টানতে গিয়ে উঠেছিল আয় তবে সহচরী আজ সেই ছোট্ট প্রজ্ঞা সোশ্যাল মিডিয়ায় সকলের কাছে বেশ পরিচিত মুখ সম্প্রতি রবীন্দ্রনাথের জন্মদিন উপলক্ষে বাড়িতে বসেই 'আয় তবে সহচরী' গানটি…

Avatar

HoopHaap Digital Media

ছোটবেলায় হামা টানতে টানতে গিয়ে উঠেছিল আয় তবে সহচরী আজ সেই ছোট্ট প্রজ্ঞা সোশ্যাল মিডিয়ায় সকলের কাছে বেশ পরিচিত মুখ সম্প্রতি রবীন্দ্রনাথের জন্মদিন উপলক্ষে বাড়িতে বসেই ‘আয় তবে সহচরী’ গানটি গেয়ে সোশ্যাল মিডিয়ায় আবারো ভাইরাল হল। আর এইখানেই রয়েছে চমক, এবারের ভিডিওতে শুধুমাত্র এই বয়সের প্রজ্ঞার গান নেই, প্রজ্ঞা যখন ছোটবেলায় অর্থাৎ একেবারে হামাগুড়ি দেওয়ার বয়সে যখন এই একই গান গেয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছিল। সেই ভাইরাল হওয়া ভিডিও টি ও রয়েছে একই সঙ্গে। যাকে বলে ডাবল ধামাকা।

বর্তমানে করোনা পরিস্থিতিতে আমরা প্রত্যেকেই ঘরের মধ্যে বন্দি অবস্থায় রয়েছি। এই সময় বাইরে বেরিয়ে অনুষ্ঠান করা একেবারেই সম্ভব নয় তাই অনলাইন কেই বেছে নিতে হয়েছে বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের কাছে একদিন পৌঁছে গিয়েছিল কখনো রবীন্দ্রসঙ্গীত কখনো আবার লতামঙ্গেশকারের গান একটার পর একটা গান গেয়ে সকলের মনের মনিকোঠায় পৌঁছে গেছে ছোট্ট মেয়ে প্রজ্ঞা।

সম্প্রতি রবীন্দ্র জয়ন্তী উপলক্ষে প্রজ্ঞা যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দিয়েছে তাতে শুধু প্রজ্ঞার এই বয়সের গানে নেই, রয়েছে ছোটবেলায় মায়ের কোলের কাছে শুয়ে গাওয়া ‘আয় তবে সহচরী’। আয় তবে সহচরী গানটি কে আবার নতুন করে নিজের মতন করে সকলের কাছে খুব আদরের পাত্রী হয়ে উঠেছে ছোট্ট প্রজ্ঞা।

দেখে নিন ভাইরাল ভিডিও -»

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media