Hoop VideoHoop Viral

VIRAL: খোলা বাগানে কাজলের ঠোঁটে ডুব দিলেন পবন সিং, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

বর্তমান সময়ে দেশের বিনোদন জগতে ব্যাপকভাবে জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলাতেও। আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন গান রিলিজের দিকে।

আর এবার অনুরাগীমহলে উত্তাপ বাড়িয়ে দিল পবন সিংয়ের একটি নতুন গান। সম্প্রতি ‘মজা লেলা তানি তানি’ গানের ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে কাজল রাঘবানিকেও (Kajal Raghwani)। আর তাদের সম্মিলিত রোমান্সের জোয়ারে ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে পবন সিংয়ের এই ভোজপুরী গান। শুধু বিহার বা হরিয়ানা নয়, গোটা ভারতের দর্শকদের মন জয় করেছে এই গান। গানের থেকেও দর্শকদের মন জয় করেছে এই গানের ভিডিও।

ভিডিওর শুরুতেই নায়ক ও নায়িকাকে গভীরভাবে ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করতে দেখা গেছে। এরপর নায়িকাকে দেখা গেছে কালো রংয়ের টাইট টিশার্ট ও ছাপা প্রিন্টেড স্কার্টে। এই পোশাকেই নায়কের সঙ্গে খোলা বাগিচায় রোমান্স করতে দেখা গেছে তাকে। তবে ভিডিওর মাঝে আকাশি শাড়ি ও ম্যাচিং ব্লাউজের ফাঁকে উঁকি দেওয়া কাজলের নাভিস্থলের উপর চুম্বন করতে দেখা গেছে পবনকে। তারপরেই উত্তাল হয়েছে তার যৌবনের জোয়ার ঢেউ। এরপর ভিডিওর শেষভাগে নায়িকার পরণে ছিল স্কিনি রংয়ের ফিনফিনে শাড়ি ও ম্যাচিং ব্লাউজ। এককথায়, ভিডিওর পরতে পরতে রয়েছে নায়কের সঙ্গে তার ঘনিষ্ঠতা। একাধিক দৃশ্যে তাদের দেখা গেছে শরীর ও মনের কাছাকাছি। প্রকৃতির মাঝে তাদের বাঁধভাঙা রোম্যান্স করতেও দেখা গেছে এই গানের ভিডিওতে।

এই ভিডিওতে গানের চটুল লিরিক্সের সঙ্গে মিলেমিশে গেছে সাহসী সব দৃশ্য। এই গানের ভিডিওটির ভিউ ইতিমধ্যে পার করেছে লক্ষের গন্ডি। দর্শকরা এই ঘনিষ্ঠতা বেশ উপভোগ করেছেন। গানটি ‘ক্যাইসে হো জালা প্যার’ এলবামের গান। গানটি গেয়েছেন পবন সিং ও রাধা রাউৎ। গানের ভিডিওটি ইতিমধ্যে ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা