whatsapp channel

‘লে লে মাজা লে’ গানে বেলি ডান্স নেচে তুমুল ভাইরাল যুবতী, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে…

Avatar

HoopHaap Digital Media

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে।

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত। হংসরাজ নামে এক বাংলা সিনেমায় আমরা দেখেছি একটা গান গাওয়ার জন্য কত কষ্টই না করতে হয়েছিল। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল। কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনের দিকে।

লে লে মাজা লে হিন্দি গানের সঙ্গে বেলি ডান্স নেচে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল এক যুবতী এক ধরনের বিদেশি নৃত্য। এই নাচের মাধ্যমে মূলত নাচানো হয় তবে শুধুমাত্র পেট নয় শরীরের নানান সময়ে নানাভাবে বেঁকিয়ে মানুষের মনোরঞ্জন করা হয়। বর্তমানে বিদেশে সাথে সাথে আমাদের দেশ ভারতবর্ষ বেলি ডান্স অনেক বেশি প্রচলিত নৃত্যে পরিণত হয়েছে।

কালো পোশাক পরে উন্মুক্ত নাভিতে স্লিভলেস জামায় প্রত্যেকের মন কেড়ে নিয়েছেন এই যুবতী ভিডিওটা দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন এত সুন্দর নৃত্য শৈলী কেউ আর প্রশংসা না করে থাকতে পারেনি।

দেখে নিন ভাইরাল ভিডিও -»

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media