Hoop VideoHoop Viral

VIRAL: ফুলশয্যার রাতে আম্রপালিকে আদরে ভরিয়ে দিলেন খেসারি, বাচ্চাদের সামনে এই ভিডিও দেখবেন না

ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয়তা এখন ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে সারা দেশের। নানারকম গল্পে তৈরি করা ভোজপুরী ছবির পাশাপাশি এখন ভোজপুরী গান অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গানে থাকে নায়ক নায়িকার ঘনিষ্ঠ দৃশ্য এবং চটুল ভাষার প্রয়োগ। ফলে স্বভাবতই বর্তমান যুবসমাজের কাছে এইসব গান আকর্ষণীয় হয়ে ওঠে হামেশাই। শুধুমাত্র হরিয়ানা নয়, গোটা দেশে এখন বিখ্যাত ভোজপুরী গান।

আর এই ভোজপুরী বিগত সময়ে বেশ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেতা খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)। রুপোলি পর্দায় তিনি এখন সুপারহিট। সামাজিক মাধ্যমেও তার অনুরাগীর সংখ্যাটা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন নতুন গান রিলিজের দিকে। অন্যদিকে এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের ফ্যান ফলোয়িংও নেহাত কম নয়। লাস্যময়ী হয়ে অনেকেই জনপ্রিয়তা পেয়েছেন এই ইন্ডাস্ট্রিতে। তাদের মধ্যে যেমন উল্লেখযোগ্য হলেন মোনালিসা, কাজল রাঘবানি, তেমনই বর্তমান প্রজন্মের এক উদীয়মান ভোজপুরী নায়িকা হলেন আম্রপালি দুবে (Amrapali Dubey)। তার চাবুক ফিগার এবং সাহসী দৃশ্যে মনোমুগ্ধকর অভিনয় যেন আরো জীবন্ত করে তোলে ভোজপুরী গান ও ছবিকে।

এবার সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হল আম্রপালি দুবে ও খেসারি লাল যাদবের একটি নতুন গান। সম্প্রতি এই জুটির ‘শাড়ি কে পালটে’ গানটি বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। এই গানের ভিডিওতে একটি বদ্ধ ঘিরে রোমান্স করতে দেখা গেছে দুজনকে। বলা বাহুল্য, ফুলশয্যার রাতের রোমান্স দেখানো হয়েছে এই গানের ভিডিওতে। অভিনেত্রীর পরনে রয়েছে ফিনফিনে লাল রংয়ের শাড়ি এবং টাইট ম্যাচিং ব্লাউজ। খোলা চুলে যেন ঝরে পড়ছে তার লাস্যময়তা। আর এই পোশাকেই কখনো ফুল দিয়ে সাজানো বিছানায়, আবার কখনো ঘরের অন্য স্থানে রোমান্সে মত্ত হয়েছেন নায়কের সঙ্গে।

এই ভিডিওর পরতে পরতে রয়েছে রোমান্টিক দৃশ্য। তাই ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়েছে ইউটিউবে। এই ভিডিওটি ইউটিউবের ‘এন্টার ১০ রঙ্গিলা’ নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। এই ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন। ‘আশিকি’ ছবির এই গানটি গেয়েছেন শিল্পী রাজ এবং খোদ নায়ক খেসারি লাল যাদব। ইতিমধ্যে ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে এই গানের ভিডিও।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা