whatsapp channel

স্টেজে ঝাড়ুদার হয়েও গলায় দুর্দান্ত সুর, অসাধারণ গানে বিচারকদের মুগ্ধ করলেন যুবক

মানুষ অনেক প্রতিকূল পরিস্থিতির মধ্যে দিয়ে যায়। যা হয়তো সকলের সামনে অতটা প্রকাশ পায় না। কিন্তু তা সত্বেও নানান রকম বাধা-বিপত্তি পেরিয়ে নিজের প্রতিভাকে প্রতিষ্ঠিত করার জন্য মানুষ ক্রমাগত লড়াই…

Avatar

HoopHaap Digital Media

মানুষ অনেক প্রতিকূল পরিস্থিতির মধ্যে দিয়ে যায়। যা হয়তো সকলের সামনে অতটা প্রকাশ পায় না। কিন্তু তা সত্বেও নানান রকম বাধা-বিপত্তি পেরিয়ে নিজের প্রতিভাকে প্রতিষ্ঠিত করার জন্য মানুষ ক্রমাগত লড়াই করে চলেছে।

ঠিক তেমনি দেখা গেল ইন্ডিয়ান আইডল এ গান গাওয়া এক মানুষকে। সাম্প্রতিক একটি ভিডিওতে দেখা গেছে বিশ্ব বিখ্যাত গায়িকা নেহা কাক্কার শাহেদ আলী নামের একজন প্রতিযোগীকে এক লক্ষ টাকা সহায়তা করেছে। তিনি অসাধারণ গান গেয়ে প্রত্যেকের মন জয় করে নিয়েছিলেন তিনি একটি কাপড়ের দোকানের দর্জির কাজ করতে।

ছোটবেলাতেই তার মা মারা যায়। তাছাড়াও যুবরাজ বলে একজন এসেছিলেন যিনি নিজের পরিচয় দিতে গিয়ে বলেন তিনি ইন্ডিয়ান আইডলে ঝাড়ু দেওয়ার কাজ করতেন। যুবরাজের অসাধারন গান তিন বিচারকের মনই জয় করে নিয়েছে।

এইসব মানুষ গুলোর প্রমাণ করে দেয় যদি সত্যিই মনের মধ্যে ইচ্ছা থাকে তাহলে সকলের মন জয় করা কোন ব্যাপারই না। আর নিজের ইচ্ছাকেও ঠিকই প্রতিষ্ঠা করা যেতে পারে। শুধু থাকতে হবে মনের জোর। আর সংগীতের প্রতি সাধনা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media